রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশস্লাইডার

ত্রান চোরদের কঠোর শাস্তি হওয়া দরকার

চীফ রিপোর্টারঃ

দেশের এমন দিনে যারা ত্রান নিয়ে লুকোচুরি খেলতে মেতে উঠেছেন তাদের শাস্তি কঠোর থেকে কঠোর তম ব্যবস্থা করা হলে এই নাম ধারি নেতারা আর সরকারের দেওয়া কোন প্রকার সাহায্যের দিকে কালো নজর দিতে শাহস পাবেনা বলে মনে করছেন শুসিল সমাজের অনেকেই।

দেশের মানুষ যখন ক্ষুধার তাড়না নিয়ে ছুটছে ঠিক তখন এই সুযোগ সন্ধানি পেট মোটা নেতারা তাদের সম্পদ আরো একটু বাড়াতে পশুর মত আচরন করছেন বলে একাধিক সুত্রে বেরিয়ে এসেছে।

এইনিয়ে দুই একজন হায়না  আইনের আওতায় আসলেও বাকিরা থাকছে ধোরা ছোয়ার বাহিরে।আবার ত্রান চুরি করার দায়ে পুলিশের হাতে আটক হলেও দুই একদিনের মধ্যেই বেরিয়ে আসছে আইনকে বৃদ্ধা আংগুল দেখিয়ে।

দেশের নেত্র কোনায় এমন একজন ত্রান চোর ত্রান চুরির দায়ে আটক হয়ে মাত্র অল্প সময়ে জামিনে ছাড়া পেয়ে বাবার হলিউডের গোবিন্দের নাচ নাচছে ,আবার দুই জন ধনাট্য ব্যক্তি সরকারের দেওয়া অসহায়দের সাহায্যের জন্য যে নাম্বার দেওয়া রয়েছে সেটি নিয়ে তামাসা করছে ,তাদের কে জরিমানা ও করা হয়েছে। আসলে এই ত্রান চোরেরা চায় কি ?

একটি গবেষনায় বেরিয়ে এসেছে দেশে মাননীয় প্রধানমন্ত্রী যে পরিমান ত্রান বরাদ্ধ করেছেন তার ৮০ ভাগ সাধারন মানুষের নিকট পৌছালে দেশের কাউকে অনাহারে থাকতে হবেনা।কিন্তু নিজের আখের গোছাতে এই কালো মনোভাব কারি নেতারা মরিয়া হয়ে উঠেছে এদের জন্য জটিল ব্যবস্থা গ্রহন না করলে দেশের সকল উন্নয়ন সহ সুনাম হারিয়ে যাবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button