তানোররাজশাহীরাজশাহী সংবাদ

তানোরে আদিবাসী তরুণীকে ধর্ষণ, গ্রেফতার-৩

রাজশাহীর তানোরে আলু কুড়াতে এসে দলবদ্ধ ধর্ষণের স্বীকার হয়েছে এক আদিবাসী যুবতী (২০)। এ ঘটনায় জড়িত তিন জন ধর্ষককে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন, তানোর কলমা ইউনিয়নের চকরতিরা (শালতলা) গ্রামের বাজুন মারর্ডীর পুত্র সামুয়েল মার্ডী (২৫), একই গ্রামের কিলিশ মুর্মুর পুত্র রুবেল মুর্মু (২১),নরেশ হাঁসদার পুত্র শিবেন হাঁসদা (২২)। এ ঘটনায় ঐ তিন জন ধর্ষককে আসামী করে তানোর থানায় ১টি ধর্ষণ মামলা দায়ের করে ঐ যুবতী।

এমন চাঞ্চল্যকর ধর্ষণের ঘটনাটি ঘটেছে গত রোববার (২৪মার্চ) দিবাগত রাতে উপজেলার কলমা ইউনিয়নের শালতলা গ্রামে।

মামলার বিবরণ ও পুলিশ সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর উপজেলার একটি গ্রামের জনৈক ব্যাক্তির কন্যা (২০) তার দুই বোনকে নিয়ে কলমা ইউনিয়নের শালতলা গ্রামের তার পিসির বাড়িতে আলু কুড়াতে আসেন। আলু কুড়াতে গিয়ে কলমা ইউপি চকরতিরাম গ্রামের মৃত হামেদ আলীর পুত্র রাহিমের সাথে পরিচয় হয়। এর সুত্র ধরে রোববার রাতে ঐ যুবতী তার পিসির বাড়ি শালতলা গ্রামে রাহিমের সাথে কথা বলছিলেন। এমন সময় ঐ গ্রামের আদিবাসী ৩ যুবক তাদের কে দেখে রাহিমকে তাড়িয়ে দিয়ে আদিবাসী যুবতীকে মাঠে নিয়ে জোরপূর্বোক দলবদ্ধ ভাবে ধর্ষণ করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম বলেন, এ ঘটনায় তানোর থানায় একটি র্ধষন মামলা দায়ের করেছেন ঐ তরুণী। উক্ত মামলায় তিন জন ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। এবং ভিক্টিমের ডাক্তারী পরীক্ষার জন্য থানা হেফাজতে রাখা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button