রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে র‌্যাব-৫ কর্তৃক ১ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ১৮ সেপ্টেম্বর ৭.৩০ মিনিটে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন হিজলগাছী গ্রামের বাসিন্দা মোঃ আইয়ুব আলীর বসতবাড়ীর সামনে পাকা রাস্তা সংলগ্ন এলাকায় অপারেশন চালিয়ে ৫০ গ্রাম হেরোইন, ২ টি মোবাইল, ২ টি সীমকার্ড এবং আসামী মোঃ আব্বাস আলী (৩৪), পিতা-মৃত আঃ ছামাদ, গ্রাম-পশ্চিম ভাটোপাড়া (ওয়ার্ড নং-৬), থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীকে গ্রেফতার করেন।

ঘটনার বিবরণ থেকে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন হিজলগাছী গ্রামের মোঃ আইয়ুব আলীর বসতবাড়ীর সামনে পাকা রাস্তায় ১ জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে গতকাল ১৮ সেপ্টেম্বর ৭.০০ টার সময় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থলে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই ঐ ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যাক্তিকে নাম-ঠিকানা জিজ্ঞাসাবাদ করলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশ করে এবং জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটক কৃত ব্যক্তি প্রকাশ্য বলেন যে, তার পরিহিত লুঙ্গির বাম কোচে অবৈধ মাদকদ্রব্য হেরোইন রয়েছে। অনেক লোকজনের উপস্থিতিতে আসামী মোঃ আব্বাস আলী (৩৪) এর দেহ তল্লাশীকালে তার পরিহিত লুঙ্গির বাম কোচের ভিতর হতে ২ টি স্বচ্ছ পলিপ্যাকে রক্ষিত হালকা বাদামী রংয়ের ৫০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য হেরোইন সাদৃশ্য পাউডার (যার মূল্য আনুমানিক ৫,০০,০০০(পাঁচ লক্ষ) টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছেন এবং তিনি আরোও বলেন, উক্ত মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে তা নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলেন।

আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button