রাজশাহীরাজশাহী সংবাদ

জাতির পিতার জন্মদিনের সাথে শিশু কিশোর মেলার আয়োজন

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু-কিশোরদের প্রতিযোগিতার মাধ্যমে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মদিন পালন করেছেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাজশাহী মহানগর। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত শিশু কিশোরদের নিয়ে দিবসটি পালন করেন রাজশাহী মহানগরের নেতৃবৃন্দ ।

শিশু কিশোর মেলার রাজশাহী মহানগরের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আলাল পারভেজ লুলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শিশু-কিশোর মেলার কেন্দ্রীয় কমিটির সভাপতি মিয়া মনসফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। যুগ্ম সাধারণ সম্পাদক মুশতাক আহমেদ। রাসিকের কাউন্সিলর ও প্যানেল মেয়র নিজামুল আজিম। কাউন্সিলর মহাতাব চৌধুরী বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু সহ আওয়ামী লীগের অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান বক্তা তার বক্তব্য কালে বলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বঙ্গবন্ধুর আদর্শকে ধারন রেখে তৈরি করা হয়েছে এই সংগঠনে কেবল বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ভালোবাসা রাখা মানুষগুলোই সদস্য হতে পারবে। এই সংগঠনে নারীদের প্রতি গুরুত্ব দেওয়ার বিষয় তিনি তুলে ধরেন। এই সংগঠনের মাধ্যমে আমরা এগিয়ে যেতে চাই বহুদূর। রাজশাহী মহানগরের সভাপতি আলাল পারভেজ লুলু তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধুর জন্মদিন শিশু কিশোর মেলার মধ্য দিয়ে আজ আমরা পালন করছি সকলের সহযোগিতা কামনা করেন তিনি। সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ বক্তব্য শেষে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে নারী সদস্যের মধ্যে বিশেষ ভূমিকা রাখেন শ্যামলী ও বীণা মজুমদার বিথি। বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার এমন আয়োজন মাসব্যাপী কয়েকটি ধাপে অনুষ্ঠিত হবে বলে জানান রাজশাহী মহানগরের সভাপতি আলহাজ্ব আলাল পারভেজ লুলু।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button