চারঘাটরাজশাহীরাজশাহী সংবাদ

চারঘাট থানা পুলিশের অভিযানে জুয়ার বোর্ডের টাকা হিরোইন ইয়াবা সহ আটক ৬

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল ২০ জুন গভীর রাতে চারঘাট থানা পুলিশের অভিযানে জুয়ার বোর্ডের ১৬ হাজার ৯শ টাকা ১শগ্রাম হিরোইন ২শ পিস ইয়াবা সহ ৬ জনকে আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ ।

জানাগেছে, চারঘাট মডেল থানার সলুয়া ইউনিয়নের তাতারপুর গ্রামের খামারি পাড়ার আব্দুল কুদ্দুসের বাড়িতে জুয়ার বোর্ডের অনুসন্ধানে যান পুলিশ এ সময় জুয়ারবোর্ড থেকে ইদ্রিস আলী (৫২) পিতা পিতা এলাহী বক্স, তারিকুল ইসলাম(৩২) পিতা বারিউজ্জামান, রমজান আলী(৩৩) পিতা তজুমন্ডল, আলী হোসেন(৩২)পিতা সিদ্দিক আলী, হাসমত আলী(২৫) পিতা তাহাজ উদ্দিন মোল্লা, কাজল আলী(২১) পিতা আব্দুল কুদ্দুস আলী, কে আটক করেন পুলিশ আটক কৃতদের নিকট থেকে মাদক জুয়ার টাকা উদ্ধার হলেও দুইজন পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়েন।

এই ঘটনায় চারঘাট মডেল থানায় পৃথক দুটি মামলা হয়েছে যাহার মামলা নং১৮ ও অপরটির মামলা নং ১৯। পুলিশ জানায় পালিয়ে যাওয়া ব্যক্তিরা থানার এজাহার ভুক্ত আসামি। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আটক কৃতদের বাড়ি একই ইউনিয়নের তাতারপুর ও কানজগাড়ি গ্রামে। থানার অপর একটি সুত্র জানায় দীর্ঘদিন ধরেই এই চক্রের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ ছিল তারই ধারা বাহিকতায় এই অভিযান পরিচালনা করা হয়। জানাগেছে চারঘাট থানার কয়েকটি পুলিশি অভিযান পুলিশের ভাব মুর্তিকে উজ্জ্বল করেছে। সেই সাথে সীমান্তবর্তী এলাকার চোরাচালানিরা গা ঢাকা দিয়েছে। এরই মাঝে অনেকেই কারা হাজতে প্রবেশ করেছে। এর প্রধান কারন হিসেবে চারঘাট মডেল থানার নবাগত ওসির ভুমিকাকেই দেখছেন স্থানীয়রা।

পুলিশের একটি সুত্র বলছে মাত্র ৬ মাস আগে এই চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন ডি এম পি থেকে আসা জাহাঙ্গীর আলম। তিনি যোগদান করার পরেই থানার অনেক নিয়ম পাল্টিয়েদেন। বিশেষ করে যে সকল পুলিশ সদস্যের উপর মাদকের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে তাদের উপর কঠোর নির্দেশনা চালু করেন কিছু সদস্যের রদবদল করার পরেও অন্য সদস্যদের নিয়ে মসজিদে নামাজ শেষে ওয়াদা করান যেন কেউ মাদকের সাথে জড়িয়ে না পড়ে। ওসি জাহাঙ্গীরের এমন কর্মকান্ড থানা এলাকায় ছড়িয়ে পড়লে মাদকের সাথে জড়িত থাকা ব্যক্তিদের অনেকেই গা ঢাকা দিয়েছে। চারঘাট মডেল থানার শেষ সীমানা মিরগঞ্জ সংলগ্ন থেকে মাদক চিহ্নিত এলাকা মুক্তারপুর পর্যন্ত ওসি জাহাঙ্গীর আলমের নির্দেশনার কথা ছড়িয়ে পড়েছে।

রাজশাহী জেলা পুলিশের একটি সুত্র জানায় জেলার ৮টি থানার মধ্যে গোদাগাড়ী মডেল থানা, চারঘাট মডেল থানা, বাঘা থানা, এই তিনটিকে সীমান্তবর্তী থানা হিসেবে চিহ্নিত রয়েছে এদের মধ্যে চারঘাট ফেন্সিডিল পারাপারের জন্য অন্যতম হিসেবে পরিচিত। সুত্রটি বলেন একজন সুদক্ষ চৌকস অফিসার বলেই জাহাঙ্গীর আলম কে সেই থানার দায়িত্ব দেওয়া হয়েছে। এরই মাঝে ভালো কাজের জন্য তিনি প্রসংশিত হচ্ছেন বলে পুলিশের উপর মহলে খবর রয়েছে। ওসি জাহাঙ্গীর আলম সংবাদ চলমান কে বলেন আমি এই থানার একটি তালিকা তৈরি করেছি সেই তালিকা অনুযায়ি চলছে রিতিমত অভিযান, সেই যেই ক্ষমতাশীল হোক তার রেহাই নেই। তিনি বলেন আমার নিয়ন্ত্রনধীন থানা এলাকায় কোন প্রকার মাদক চলবেনা। যদি কেউ এমন পরিকল্পনা করেন তিনি যেন এই থানাছেড়ে চলেযান নয়ত রেহাই পাবেনা ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button