রাজশাহীরাজশাহী সংবাদ

চারঘাটে ডিবির অভিযানে গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী চারঘাটে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবির অভিযানে বিদেশী পিস্তল ও মাদকসহ ১ জন কে গ্রেপ্তার করেছে। শুক্রবার সন্ধ্যার দিকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। শনিবার গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম।

বিজ্ঞপ্তিতে আরো বলেন, রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর দিক নির্দেশনায় জেলা ডিবির ওসি আব্দুল হাই, পিপিএম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকার ও এসআই ইনামুল ইসলামসহ সঙ্গীয় অফিসার ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে গত ১০ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে চারঘাট মোক্তারপুর গ্রামে বাক্কারের ছেলে মাসুদ রানা (৩৩) বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ।

এ সময় মাসুদ রানার বাড়ির পাকা ছাদ বিশিষ্ট বসত বাড়ীর শয়ন ঘরের ভিতরে থেকে একটি ম্যাগাজিনসহ বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি ও একটি সাদা স্বচ্ছ পলিথিনে মোড়ানো ৫০ গ্রাম বাদামী বর্ণের গুড়া পদার্থ অবৈধ মাদকদ্রব্য হেরোইন ও একটি সাদা স্বচ্ছ পলিথিনে মোড়ানো ৩৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে গ্রেফতার করা হয়।

এ সংক্রান্তে আটক আসামী ও পলাতক আসামীদের বিরুদ্ধে চারঘাট মডেল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। চারঘাট এলাকায় মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযান অব্যহত রয়েছে বলে জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button