চারঘাটরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

চারঘাটে নির্বাচন উপলক্ষে আইন শৃংখলার মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর চারঘাটে ইউপি নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের সাথে আইন-শৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অধিদপ্তর আয়োজনে নির্বাচন পরিষদ হলরুমে ইউপি নির্বাচনকে ঘিরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের সাথে আইন-শৃংখলা সংক্রান্ত এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল জলিল। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার রাজশাহী এ বি এম মাসুদ হোসেন, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম, সহকারী পুলিশ সুপার (এএসপি) চারঘাট সার্কেল প্রণব কুমার, চারঘাট মডেল থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ জাহাঙ্গীর আলম ও ৬টি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারন ও মহিলা সংরক্ষিত প্রতিদ্বন্দ্বী প্রার্থীগন।

প্রধান অতিথি বলেন আসন্ন ২৬ ডিসেম্বর চারঘাটে ইউপি নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য সকল সরকারী কর্মকর্তা, প্রিজাইডিং, আইন-শৃংখলা সদস্য বাহিনী সহ প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের নিকট সহযোগীতার আহ্বান জানান। ভোট গ্রহণে কেউ হামকি-ধামকির মাধ্যমে বিশৃঙ্খলা বা অপ্রীতিকর সহিংসতা সৃষ্টি করার চেষ্ঠা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনুগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button