গোদাগাড়ীরাজশাহী

গোদাগাড়ির মাদক সম্রাট মোফার নির্যাতনে মিনা ঘরছাড়া

গোদাগাড়ি প্রতিনিধিঃ

গোদাগাড়ির মাদক সম্রাট মোফা কাউন্সিলরের নির্যাতনের শিকার হয়ে আজো ঘর ছাড়া হয়ে মানবেতর জীবন যাপন করছে মিনা খাতুন।

ঘটনার বিবরনে জানা যায় গত মে মাসের ৪ তারিখে গোদাগাড়ি  থানার মহিশাল বাড়ির ফকির পাড়ার বানি ইসরাইলের স্ত্রী মিনা খাতুনকে তার নিজ বাড়িতে গিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে মারধর করেন মোফা কমিশনার ও তার ছেলে রবিউল ইসলাম। মোফার নির্যাতনে মিনা জ্ঞান হারিয়ে ফেললে এলাকা বাসী মিনাকে গোদাগাড়ি হাসপ[তালে ভর্তি করেন পরে মিনার চোখের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী রামেকঃ হাসপালে ভর্তি করাহয়।

ঘটনার পরের দিন অথ্যাৎ ৫ মে নির্যাতিত মিনা মোফার বিরুদ্ধে মামলা করতে গেলে গোদাগাড়ি থানার ওসি খাইরুল ইসলাম মিনার মামলা না নিয়েই থানা থেকে বিদায় করেন মিনাকে। মিনা নিরুপায় হিয়ে কিছু সাংবাদিককের সহ যোগীতায় পুলিশ সুপারের নিকট বিষয়টি জানালে তিনি ওসি গোদাগাড়িকে ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন। সন্ধায় ওসির নিকট পুনরায় নির্যাতিত মিনা মামলা করতে গেলে ওসি মিনাকে ধমকদেন ও বলেন পুলিশ সুপারের সাদ মিটিয়ে দেওয়া হবে। লোক দেখানো মামলা ওসি নিলেও পরবর্তিতে অভিযুক্ত মোফাকে আটক না করে পরের সপ্তাহে মোফাকে জামিন নিতে সাহয্য করেন গোদাগাড়ি থানার  ওসি।

আদালতে জামিন নিয়ে এই মোফা আরো বেশী বেপরোয়া হয়ে উঠেন মিনাকে ভয় ভিতি দেখাতে থাকেন মিনা তার স্বামীর বাড়ি ফকির পাড়া গেলে তাকে হত্যা করা হবে বলেও হুমকি প্রদান করেন এই ভয়ংকর গডফাদার মোফা। ২২ মে এই মোফার নামে থানায় নিরাপত্তা চেয়ে জিডি করতে গেলে মিনা কে অকাথ্য ভাষায় গালি গালাজ সহ থানা থেকে বের করে দেন ওসি খাইরুল ইসলাম। মিনার লেখা জিডি্র কাগজে ওসি অনুমতি না দিয়েই এমন ব্যবহার করেছেন বলে অভিযোগ উঠেছে। তবে জিডি লেখা কাগজটি মিনাকে থানা থেকে দেওয়া না হলেও সেটি কৌশলে মুঠোফনে ছবি উঠিয়ে দেন থানার একজন সদস্য। তিনি বলেন ওসি স্যার জানলে আমার সমস্যা হবে।

কাউন্সিলর মোফার বিরুদ্ধে গোদাগাড়ি থানায় হিরোইনের একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আর এই সুবাধেই ওসির আস্থা ভাজন হয়েছেন এই মোফা। মিনাকে নির্যাতিত করার ঘটনা সর্ম্পুন শীকার করেছেন এই মোফা যা সাংবাদিকদের নিকট ভিডিও রেকর্ড সহ রয়েছে। তবে মোফার বিরুদ্ধে বিভিন্ন অপরাধ নিয়ে পুর্বে ও ৭ বার বিচার শালিশ হয়েছে গোদাগাড়ি পৌরসভায় সেটির ও প্রমান রয়েছে সাংবাদিকদের নিকট। জানতে চেয়ে মুঠোফোনে একাধিক বার ফোন করেও ওসি গোদাগাড়ির মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button