গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে লাশ চুরি করতে গিয়ে ধরা পড়ল কবিরাজ

গোদাগাড়ী প্রতিনিধিঃ

অসৎ উদ্দেশ্যে রাজশাহীর গোদাগাড়ীতে কবরস্থান থেকে লাশ চুরি করতে গিয়ে ঘটনাস্থলেই স্থানীয় জনতার হাতে ধরা পড়েন দিলিপ দাশ নামে এক কবিরাজ।

ঘটনাটি মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোদাগাড়ী উপজেলাধীন ৬ নম্বর মাটিকাটা ইউনিয়নের রসুলপুর গ্রামে সংঘটিত হয়।আটককৃত ব্যক্তি উক্ত গ্রামের মৃত যতনের ছেলে দিলিপ দাশ (৫২) বলে জানা যায়।নাম প্রকাশ না করা শর্তে স্থানীয় একজন বলেন,দিলিপ কর্মজীবনে কবিরাজি করে সংসার চালাতেন। তার তিন ছেলে ও এক মেয়ে রয়েছেন । কবিরাজি সাধনার জন্য গতকাল সন্ধ্যার কিছু পরে নিরঝুম অন্ধকারে এই নেক্কারজনক কাজটি সংঘটিত করতে যায়।

কবরস্থানটি রাস্তার পাশ্বে হওয়ায় মৃতের শোকাহত দাদা রাস্তা দিয়ে যাওয়ার পথে কবরটির দিকে তাকালে বাঁশের বেড়া (চেগার) খুলে পড়ে থাকতে দেখে মৃতের দাদা এগিয়ে গেলে হঠাৎ দিলিপ কবর থেকে উঠে আসলে তিনি ভয় পেয়ে চিৎকার করে দৌড় দেন পরে এলাকাবাসী এগিয়ে এলে দিলিপকে হাতেনাতে আটক করে পুলিশকে খবর দেন।পরে গোদাগাড়ী মডেল থানা পুলিশের একটি দল এস আই মোঃ জিয়াউর রহমানের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে তাঁকে আটক করে থানায় নিয়ে আসে ।

উক্ত ঘটনায় ২৯৭ ধারায় অনঅধিকার প্রবেশ করে মৃত্যু দেহের অবমাননা ও ধর্মীয় অনুভূতিতে আঘাত এবং ৫০৬ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মডেল থানা পুলিশের (তদন্ত) কর্মকর্তা নিত্য পদ দাস।

এছাড়াও আজকে তাকে কোর্টে তুলে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছে বলে জানান তিনি।মৃতের দাদা লুৎফর রহমান জানান,মাস খানেক আগে মা সম্ভাবা মহিলাটি রান্না করতে গিয়ে শাড়িতে আগুন লেগে গুরুত্বর আহত হয়। চিকিৎসাধীন অবস্থায় ১২ থেকে ১৩ দিন আগে মৃত্যু বরণ করেন সন্তান সম্ভাবা ওই মহিলা ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button