রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

গলায় ফাঁস দিয়ে রাবির আরও এক শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

ছন্দা রায় নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল ২৬ সেপ্টেম্বর সোমবার দুপুর ১২টার দিকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ ঢাকার মুগদা এলাকায় স্বামীর বাসা থেকে উদ্ধার করে পুলিশ। 

মৃত ছন্দা রায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি ঠাকুরগাঁওয়ে। তিনি তার স্বামীর সঙ্গে ঢাকার মুগদায় ভাড়া বাসায় থাকতেন। ছন্দার মরদেহ বর্তমানে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

রাবি সুত্রে জানা গেছে, তিন মাস আগে ছন্দা রায়ের বিয়ে হয়। তার স্বামী বাংলাদেশ ব্যাংকে চাকরি করেন। চাকরি সূত্রে তিনি স্বামীর সঙ্গে ঢাকায় থাকতেন। সোমবার দুপুর ১২টার দিকে নিজ রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। তবে পুলিশ হেফাজতে রয়েছে তার স্বামী।

ছন্দা রায়ের ব্যাপারে জানতে চাইলে, ওই বিভাগের অধ্যাপক মো. ফরিদ উদ্দীন খান বলেন, রাবি শিক্ষার্থী ছন্দার মৃত্যুর খবরটি আমরা মেনে নিতে পারছি না। মাত্র তিন মাস হলো বিয়ে হয়েছে। এরই মধ্যে সে আত্মহত্যা করেছে। তার সঙ্গে কী এমন হয়েছে তা আমরা জানি না। তবে তার মৃত্যুর জন্য দায়ী এই সমাজ, পরিবার ও তার স্বামী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button