রাজশাহীরাজশাহী সংবাদ

কর্ণহার থানা পুলিশের অভিযানে ছিনতাইকারী আটক ২

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে কর্ণহার থানা পুলিশের অভিযানে ২ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। সেই সাথে ছিনতাইকৃত মোবাইল সহ ছিনতাই কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গতকাল রোববার তাদের আটক করা হয়েছে বলে এ তথ্য জানান কর্নহার থানার ওসি ইসমাইল হোসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, আরএমপি কর্ণহার থানার বেজোড়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ রনি ইসলাম (২৮) গত ২৮ জানুয়ারি বাইসাইকেল যোগে বাড়ী হতে দারুশা বাজারে আসার পথে জাব্বারের ঔষধ এর ফার্মেসির সামনে পৌঁছালে পিছনদিক থেকে একটি মোটরসাইকেলে ৩ ছিনতাইকারি রনি ইসলামের হাতে থাকা একটি স্যামসং গ্যালাক্সি A10S মোবাইল ফোন যার মূল্য ১২,৫০০/- টাকা ছিনতাই করে পালিয়ে যায়।

ঐ সময় রনি ইসলামের চিৎকারে বাজারে টহলরত পুলিশ মোটরসাইকেল আটক করার চেষ্টা করলে ছিনতাইকারীরা দিকবিদিক দৌড়ে পালিয়ে যায়।

ছিনতাইকারীদের ব্যবহৃত মোটরসাইকেলটি পুলিশ উদ্ধার করে জব্দ করে। বিষয়টি উপ পুলিশ কমিশনার কাশিয়াডাঙ্গা বিভাগকে অবগত করা হলে তিনি বেশকিছু গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

তার নির্দেশ মতে কর্ণহার থানা অফিসার ইনচার্জ ইসমাইল হোসেনের প্রচেষ্টায় তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে কর্ণহার থানা পুলিশ রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেলটির চেসিস ও ইঞ্জিন নাম্বারে সূত্র ধরে আসামীদের নাম ঠিকানা এবং আসামীদের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে ও দুই ছিনতাইকারিকে আটক করে।

আটককৃত ছিনতাইকারিরা হলেন- মোঃ নাইমুর রহমান দীপ্ত (২৬), পিতা-মোঃ মানিক মিয়া, সাং-দুয়ারী, থানা-পবা। তাকে রাজশাহীর তানোর থানা এলাকা হতে আটক করা হয় এবং আসামীর হেফাজত হতে ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করা হয়।

অপরদিকে, আটককৃত আসামীর দেওয়া তথ্য মতে অপর আসামি আহম্মেদ আলী সাগর (২১), পিতা-মোঃ মোস্তাকিম আলী, সাং-ধর্মহাটা মধ্যপাড়া, থানা-কর্ণহার। তাকে পবা থানা এলাকা হতে আটক করা হয়।

ঘটনার সাথে জড়িত পলাতক অপর আসামী মোঃ রাসেল আহম্মেদ (২৫), পিতা-মৃত শহিদুল ইসলাম, সাং-পিল্লাপাড়া, থানা-পবা, মহানগর রাজশাহী থেকে আটকের অভিযান অব্যহত রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button