রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

এবার রাজশাহীর ঈদ বাজারে ক্রেতার নজর পুষ্পা কাঁচা বাদাম

নিজস্ব প্রতিবেদকঃ

পবিত্র রমজান শুরু হতে না হতেই চলে এসেছে শেষের দিকে।আর রমজান শেষ মানে ঈদ। আর মাত্র কয়েকদিন বাকি ঈদের । এর মধ্যে রাজশাহীর ঈদ বাজারে জমে উঠেছে কেনাকাটার ধুম।

ছোট বড়ো এবারের ঈদ বাজারে সকলের নজর কাড়ছে কাঁচা বাদাম পোশাকে। এই কাঁচা বাদাম নামের ছেলে শিশু ও মেয়েদের পোশাক। প্রত্যেকটি দোকানে লক্ষ করা যায় কাঁচাবাদাম পোশাক কিনতে ক্রেতাদের উপচে পড়া ভিড় জমেছে।। ক্রেতাদের আকর্ষনের শির্ষে এখন কাঁচাবাদাম পোশাক।

অনেকেই এই পোষাক নামে আকর্ষনীয় থাকায় কিনে নিয়ে যাচ্ছে। অনেকে আবার দাম বেশি থাকার কারনে না কিনে পোষাক দেখার স্বাদ মিটিয়ে ফিরে যাচ্ছে । দ্রব্যমূল্যের উধর্বগতির মধ্যে ক্রেতারা সাধ ও সাধ্যেরে মধ্যে খুজছেন পোশাক।

অধিকাংশ ক্রেতা বলছেন গত বছরের চেয়ে এবার পোশাকের দাম তুলনামূলক বেশি। করোনাকালীন সময় পার করে এবার ব্যবসা ভালো হবে বলে মনে করছেন ব্যবসায়ীরা।

রাজশাহী নগরীর আরডিএ বাজারের ব্যবসায়ীরা বলছেন, দ্রব্যমূল্যের উধর্বগতির কারনে এবার সকল পোশাকের দাম বেশি। বাজারে কাপড়ের দাম বেশি হওয়ার কারনে ক্রেতারা প্রয়োজন অনুযায়ী ক্রয় করতে পারছে না। যার তিনটা প্রয়োজন তারা একটা নিচ্ছেন ।

ছেলে শিশু ও মেয়েদের কাচাঁ বাদাম ছাড়াও বাজার মাতাচ্ছে ছেলেদের কেজিএফ প্যান্ট ও মেয়েদের পুষ্পা, সারা ও বারিস জামা। ঈদ মানেই সবার মনে একটা বিশেষ আনন্দ। বছরজুরে এটা সেটা কিনলেও রমজান মাস আসলেই ঈদকে সামনে রেখে শুুরু হয় কেনাকাটার উৎসব । বিভিন্ন বাজার গুলোতে ক্রেতাদের উপস্থিতি জানিয়ে দিচ্ছে জমে উঠেছে ঈদের কেনাকাটা।

অনেক ক্রেতারাই বলছেন ঈদ মানেই আনন্দ। আর ঈদের মধ্যে কেনাকাটার আলাদা মজা থাকে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button