দূর্গাপুররাজশাহী সংবাদসারাদেশ

করোনা প্রতিরোধে মানুষের পাশে দাড়ালেন জননেতা সুমন

 

মাজহারুল ইসলাম চপলঃ

রাজশাহীর দুর্গাপুর উপজেলা বিএনপির উদ্যোগে মানুষের পাশে থেকে সেবা দিলেন উপজেলা বিএনপির সাবেক সাঃ সম্পাদক, বর্তমান উপজেলা আহবায়ক কমিটির সদস্য ও ৬নং মাড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান ফারুক ইমাম সুমন।

 

বৃহষ্প্রতিবার সকাল ১১ টায় দুর্গাপুর উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ কাধেকাধ মিলিয়ে সাধারণ মানুষের মাঝে ও দুর্গাপুর বাজার, উপজেলা চত্বর, সাস্থ্য কমপ্লেক্স, থানার ভেতরে করোনা সচেতন মুলক লিফলেট, হ্যান্ডওয়াস, সাবান বিতরন ও জীবানুনাশক স্প্রে করেন।  এর পাশাপাশি সাধারন মানুষকে বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের না হতে অনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও চৌকস ছাত্রনেতা মাসুদ রানা মাসুম, উপজেলা যুবদলের সভাপতি নাহিদুল হক হৃদয়, দুর্গাপুর পৌর বিএনপির সাবেক সভাপতি বজলুর রহমান, উপজেলা বিএনপির, আহবায়ক কমিটির সদস্য জারজিস হোসেন সোহেল, তৌহিদুর রহমান রিপন, মাইনুল ইসলাম রঞ্জ, নুর হোসেন, নজরুল ইসলাম, আইনাল হক, আহমেদ রেজাইল হক, অধ্যাপক মোঃ যুবায়ের হোসেন, আব্দুল আলেকসহ দুর্গাপুর উপজেলা বিএনপির সকল নেতৃবৃন্দ।

 

দেশের এই দুর্বস্থায় বিএনপির এই মহতি উদ্যোগ প্রশংসনীয় হয়ে উঠেছে দুর্গাপুর উপজেলাবাসীর নিকট। দুর্গাপুর বাজারের একাধিক ব্যাক্তি  জানান, উপজেলা বিএনপির আহবায়ক হাসান ফারুক ইমাম সুমন এই অঞ্চলের বর্ষীয়ান রাজনৈতিক পরিবারের সন্তান। তার বাবা দুর্গাপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ছিলেন। এই বর্ষীয়ান নেতার সন্তান পরপর তিন তিন বার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

 

তার সাথে সাক্ষাৎ করলে তিনি বলেন, আমি দলবল নির্বীশেষে মানুষের কল্যানে কাজ করছি এবং ভবিষ্যতেও করবো। করোনার এই দুর্দিনে আমি গরীব অসহায় মানুষের পাশে আছি থাকবো।

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button