রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

এবার রাজশাহীতে ওয়ার্ড কাউন্সিলরের ছেলে আক্রান্ত

স্টাফ রিপোর্টারঃ

সরকারি ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নিয়ে রাজশাহীতে এক ওয়ার্ড কাউন্সিলরের ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। তিনি রাজশাহী সিটি করর্পোরেশনের ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ারুল আলম আজব এর ছোট ছেলে। এরই মধ্যে তার বাড়ি লকডাউন করেছে মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এখন পর্যায়ক্রমে সংশ্লিষ্ট সেই ওয়ার্ড কাউন্সিলরসহ তার বাড়ির প্রতিটি সদস্যের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার উদ্যোগ নিয়েছে স্বাস্থ্য বিভাগ।

গত রোববার (২৫ মে) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে তার করোনা ভাইরাস পজিটিভ রিপোর্ট আসে। পরে মহানগরীর বালিয়াপুকুর ছোট বটতলা এলাকায় থাকা ২৭ নং ওয়ার্ড কাউন্সিলরের বাড়ি লকডাউন করে দিয়েছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

পরিবারের ও রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ  বলেন, আক্রান্ত হওয়ার আগে ২৭নং ওয়ার্ড কাউন্সিলরের ছোট ছেলে বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণের কাজে অংশ নেন। এছাড়া জরুরি কাজে প্রায় সবসময়ই তিনি বাড়ির বাইরে থাকতেন। এজন্য নিজ থেকেই তার করোনা পরীক্ষা করার জন্য নমুনা দেন। পরে পরীক্ষা তার ফল পজিটিভ আসে।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, করোনা আক্রান্ত তথ্য নিশ্চিত হওয়ার পর রোববার রাতেই ওয়ার্ড কাউন্সিলরের বাড়ি লকডাউন করা হয়েছে। তার পরিবারের সকলকে বাড়িতে থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া আক্রান্ত ব্যক্তিকে বাড়িতেই কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলে জানান তিনি। তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। এখন পরিবারের প্রতিটি সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার উদ্যোগ নিচ্ছে স্বাস্থ্য বিভাগ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button