দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

এখনো রাজশাহী জেলা পুলিশে বহাল ওসি হাসমত

নিজস্ব প্রতিবেদকঃ 

নানা অভিযোগে অভিযুক্ত হওয়ার কারণে পুলিশের উপর মহলের নির্দেশে ওসি হাসমতকে দুর্গাপুর থানার  দায়িত্ব থেকে অব্যহতি দেন পুলিশের উপর মহল।

 ওসি হাসমত আলীকে দুর্গাপুর থানা থেকে অব্যহতি দেওয়ায় রাজশাহী জেলা পুলিশকে ধন্যবাদ জানিয়ে পরের ?>দিন  মিস্টি বিতরণ করেন দুর্গাপুরের স্থানিয়রা। কিছুদিন পুর্বে  হাসমতের গালমন্দ সহ তার অপকর্ম নিয়ে সংবাদ চলমান সহ কয়েকটি গনমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।

 অভিযোগ উঠেছে  সংবাদ প্রকাশের পরে ওসি হাসমত আলী গণমাধ্যম কর্মীর উপর ক্ষিপ্ত হয়ে উঠেন। পুলিশের একটি সুত্র বলছেন হাসমতের দ্বারা পুলিশ সুপার ও বিচারককে গালাগালির যে অভিযোগ উঠেছে তার সত্যতা পেয়েছে পুলিশের উপর মহল। তার বিরুদ্ধে উঠা অনান্য  অভিযোগের ও তদন্ত চলছে।

 অপর দিকে হাসমতের দুর্নীতি ও ঘুষ বানিজ্যের বিচার চেয়ে সাংবাদিকদের সাথে যোগাযোগ করছেন সাধারন মানুষ। তাদের দাবি ক্ষমতাসিন হাসমতকে আইনের আওতায় এনে বিচার করা হোক। সরকারের দীর্ঘ প্রচেষ্টায় পুলিশ বাহীনি যখন সুনামের খাতা ভারি করতে চলেছে ঠিক তখনি  হাসমতের মত কিছু বিতর্কিত ব্যক্তি পুলিশ বাহীনির নামের উপর নতুন ভাবে কাদা লাগাতে ব্যস্ত হয়ে পড়েছে।

হাসমতের ওসি হিসাবে যোগদান কৃত প্রথম থানা দুর্গাপুর ও তার জন্মস্থান বগুড়ায় তদন্ত করলেই বেরিয়ে আসবে লোমহর্ষক সব ঘটনা। সরকার দলীয় একটি সুত্র বলছে বগুড়ার হাসমত আলীর পুরাতন খাতার রিপোর্ট দেখলেই বোঝা যাবে সে দেশের পক্ষের কিনা। হাসমত আলীর অপকর্মের নানা ঘটনা নিয়ে পুলিশের উচ্চ মহলে লিখিত অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন ভুক্ত ভোগীরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button