রাজশাহীরাজশাহী সংবাদ

আরএমপি’র পৃথক অভিযানে গ্রেফতার ৮

রাজশাহী মহানগরীতে পুলিশের পৃথক অভিযানে ফেন্সিডিল, ট্যাপেন্টাডল ও চোলাই মদ সহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাতে নগরীর বিভিন্ন স্থানে এ অভিযান চালায় থানা ও গোয়ন্দো পুলিশ।

এরমধ্যে রাজশাহীর রাজপাড়া,বোয়ালিয়া এবং কাটাখালী থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৯৪ বোতল ফেন্সিডিল, ২৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২৫ লিটার চোলাই মদ সহ ৮ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহীর গোয়েন্দা পুলিশ ও কাটাখালী থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: সোহাগ (২২), মো: ইব্রাহীম শেখ (২০), শ্রী সুবাস কুমার (১৯), মো: সবুজ আহম্মেদ (২৪),  মো: খাইরুল ইসলাম লিটন(৩১), মো: রুহুল আমিন (২৬), মো: সায়িদ হোসেন (২৩) এবং মো: রতন আলী (৩৫)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৯ জানুয়ারি রাত সোয়া ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: নুরন্নবী হোসেন এবং তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার কোর্ট বুলনপুর নিচপাড়া নদীর ধারে ২ ব্যক্তি ফেন্সিডিল বিক্রির জন অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সাড়ে ৯ টায় রাজপাড়া থানার কোর্ট বুলনপুর নিচপাড়া নদীর ধারে অভিযান পরিচালনা করে আসামি মো: সোহাগ এবং মো: ইব্রাহীমকে আটক করে। এ সময় আসামিদের কাছ থেকে ৪৯ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

অপর অভিযানে এসআই মো: আশরাফুল ইসলাম ও তার টিম একই দিন সাড়ে ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার লক্ষীপুর কাঁচাবাজারে অভিযান পরিচালনা করে ১৫০ পিস ট্যাপেন্টাডল সহ আসামি শ্রী সুবাস কুমার এবং মো: সবুজ আহম্মেদকে গ্রেফতার করেন এবং এসআই মো: মিজানুর রহমান সরকার ও তার টিম রাত সোয়া ১০ টায় বোয়ালিয়া থানার কয়েরদাঁড়া বিলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিস ট্যাপেন্টাডল সহ আসামি মো: খাইরুল ইসলাম লিটন ও মো: রুহুল আমিনকে গ্রেফতার করে এবং এসআই মো: লোকমান হোসাইন ও তার টিম রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়ায় অভিযান পরিচালনা করে আসামি মো: সায়িদ হোসেনকে ২৫ লিটার চোলাইমদসহ গ্রেফতার করেন।

এছাড়াও কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই সুমন কুমার সাহা এবং তার টিম রাত পৌনে ১০ টায় কাটাখালী থানার চৌমহনী বাজার চার রাস্তার মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মো: রতন আলীকে ৪৫ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রাজপাড়া, বোয়ালিয়া ও কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button