রাজশাহী সংবাদ

৮১ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ ০২ জন গ্রেফতার করেছে র‌্যাব-৫, রাজশাহী।

স্টাফ রিপোর্টারঃ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ৩০ জুন ২০২০ তারিখ বিকাল ০৫ টা ৩০ মিনিটে নওগাঁ জেলার মান্দা থানাধীন ফেরিঘাট চারমাথার মোড়ে অপারেশন পরিচালনা করে ৮১ কেজি ৪০০ গ্রাম ও অন্যান্য আলামতসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ সোহেল রানা (৩৭) পিতা-মোঃ আনোয়ার হোসেন, সাং-উত্তর রামপুর, ২২ নং ওয়ার্ড, বাসা নং-২৩৫, থানা-কুমিল্লা সদর দক্ষিণ থানা ও মোঃ মিজান (৩০), পিতা-মৃত মোসলেম উদ্দিন, সাং-নারায়নপুর, থানা-বিপাড়া, উভয় জেলা-কুমিল্লাদ্বয়কে গ্রেফতার করেন। তাহারা দীর্ঘ দিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে ক্রয় করে আনিয়া দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করিয়া আসিতেছে।

আসামী মোঃ সোহেল রানা ও মোঃ মিজান প্রকাশ্যে বলে এবং অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা হতে অবৈধভাবে সংগ্রহ করিয়া বিক্রয়ের জন্য প্রাইভেট কার যোগে নওগাঁর উদ্দেশ্যে যাইতেছিল। পথিমধ্যে র‌্যাবের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলার মান্দা থানাধীন ফেরিঘাট চারমাথা জনৈক মোঃ সোহেল রানা (৩৪), পিতা-মৃত জসিম উদ্দিন এর বিকাশ ও ফ্লেক্সি লোড দোকানের সামনে চেকপোষ্ট পরিচালনা মাদক ব্যবসায়ী মোঃ সোহেল রানা ও মোঃ মিজানকে আটক করে।

তাদের ব্যবহৃত প্রাইভেট কার তল্লাশিকালে সাক্ষীদের উপস্থিতিতে প্রাইভেট কারের পিছনের ব্যাক কভারের ভিতর থেকে ২৪ টি পোটলায় সর্বমোট ৮১ কেজি ৪০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা মাদক ব্যবসায়ী মোঃ সোহেল রানা ও মোঃ মিজান বাহির করিয়া দেয়। ঐ সময় তাহাদের নিকট থেকে ০৩ টি মোবাইল ফোন, ০৬ টি সীমকার্ড, ০১টি মেমোরীকার্ড, ০১ টি প্রাইভেট কার, ০১ টি ড্রাইভিং লাইসেন্স, ০১ টি ফিটনেস সার্টিফিকেট, ০১ টি রেজিঃ সার্টিফিকেট, ০১ টি ইন্সরেন্স সার্টিফিকেট ও নগদ ১৪০০/-টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে একই তারিখে উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে নওগাঁ জেলার মান্দা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button