রাজশাহীরাজশাহী সংবাদ

রাসিকের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে প্রচারনায় এগিয়ে কাউন্সিলর পদপ্রার্থী রাসেল জামান

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনকে কেন্দ্র করে বইছে ভোটের হাওয়া। তফসিল ঘোষণার পর থেকে নির্বাচনকে ঘিরে মহল্লায় মহল্লায় নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন৯ নম্বর ওয়ার্ডের মানুষের প্রিয় ব্যক্তিত্ব কাউন্সিলর প্রার্থী মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক রাসেল জামান। সোমবার (১৩ সেপ্টম্বর) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে চারজন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেন। আগের দিন রোববার মনোনয়নপত্র জমা দেন কাউন্সিলর প্রার্থী রাসেল জামান।

কাউন্সিলর প্রার্থী হিসাবে ৫ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদের মধ্যে প্রচারনায় এগিয়ে আছেন কাউন্সিলর প্রার্থী রাসেল জামান। সংশ্লিষ্ঠ সূত্রে জানাযায়,উপ-নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধিতা করছেন, বোয়ালিয়া পশ্চিম ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল জামান, একেএম রাশেদুল হাসান টুলু, শামিমুর রহমান ওরফে রিডার, সাইফুল্লাহ শান্ত ও শয়েব হাসান বাবু। এই ওয়ার্ডটিতে ভোটার রয়েছেন প্রায় ৯ হাজার। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৭ সেপ্টেম্বর। স্থানীয় সূত্র জানান, কাউন্সিলর প্রার্থী রাসেল জামান সবর্দা সুখে-দুখে তার ওয়ার্ডবাসীর পাশে ছিলেন। রাসেল এই এলাকার কৃতি সন্তান, সে দীর্ঘদিন থেকে সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে। চলমান করোনা ভাইরাস নিয়ে গোটা বিশ্ব যখন নাজেহাল তখনও দেশের দুর্দিনে অসহায়দের বিভিন্নভাবে সহযোগিতা করেছেন।এর আলোকে এই ওয়ার্ডের সকলে সম্মিলিতভাবে রাসেলের পক্ষে কাজ করছে।

এলাকার একাধিক ব্যক্তি বলেন আমরা বলবো রাসেল একজন সৎ ও যোগ্য ছেলে। সে কমিশনার হলে এই ওয়ার্ডবাসি তৃপ্ত হবে, উপকৃত হবে; থাকবে উন্ন্য়নের ধারাবাহিকতা। বেশ কয়েক জনের মন্তব্য বর্তমানে ইয়াং জেনারেশন সব কিছুতে ভাল কাজ করছে। তাই আমাদের এই ৯ নং ওয়ার্ডে রাসেল জামানকে আগামীর কমিশনার হিসেবে দেখতে চাই। রাসেল জামানের প্রচারনার সময় এলাকার সাধারণ জনগনের পাশা-পাশি উপস্থিত থাকছেন ৯ নং ওয়ার্ডের,গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিশেষ করে রাসেলকে বিজয়ী করতে উৎসুক মহিলা ও যুব সমাজের ভীড় যেন এই এলাকাকে করেছে প্রানবন্ত । কাউন্সিলর প্রার্থী রাসেল জামান জানান, প্রতিটি মহল্লা ঘুরে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সকলের দোয়া, সহযোগিতা ও ভোট চাচ্ছি। সবর্দা সুখে-দুখে তার ওয়ার্ডবাসীর পাশে ছিলাম আছি এবং থাকবো।

নির্বাচনী মাঠে আমার ফিল্ড ভালো আছে। এখন পর্যন্ত জনগনের সার্পোটও ভালো আছে। বিশেষ করে নারী ও যুবকরা আমার জন্য কাজ করে যাচ্ছেন। সুতরাং আমি আশাবাদী জনগনের ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ পাবো। বিশেষ করে আধনিক রাজশাহীর রূপকার নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতকে আরো শক্তিশালী করে এই ৯ নং ওয়াার্ড তথা রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক উন্নয়ন অব্যাহত রাখতে চাই। প্রসঙ্গত,এই ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা ও রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র রেজাউন নবী দুদু গত ২৪ জুলাই কিডনি ও ক্যান্সারে রোগে আক্রান্ত হয়ে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে এই ওয়ার্ড কাউন্সিলর পদটি শূন্য হওয়ায় এই উপ-নির্বাচন হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button