রাজশাহী সংবাদ

রাজশাহীতে ছিনতাইয়ের সময় প্রতারক আটক

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে ছিনতাইয়ের সময় হাতেনাতে এক প্রতারক আটক হয়েছে, সাংবাদিক ও ডিবি পরিচয় দিয়ে টাকা ছিনতাইয়ের সময় হাতেনাতে এক প্রতারককে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।
উপস্থিত লোকজন তাকে ধরে পুলিশের হাতে তুলে দেয়। প্রতারক ব্যক্তির নাম পটু বাবু (৩৫)। রাজশাহী মহানগরীর বড়কুঠি এলাকার নবাবজান শেখের ছেলে। তিনি একজন প্রতারক বলে পুলিশের বরাতে জানা গেছে। আটকের সময় পটু বাবুর কাছ থেকে একটি নামসর্বস্ব অনলাইন নিউজ পোর্টালের পরিচয়পত্র পাওয়া গেছে। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, পটু বাবু কখনও সাংবাদিক আবার কখনও ডিবি পুলিশ পরিচয় দিয়ে থাকে। এসব ভুয়া পরিচয় দিয়ে সে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে বেড়ায়। তার বিরুদ্ধে মাদকের মামলাও রয়েছে। এছাড়া চাঁদাবাজি এবং প্রতারণারও মামলা আছে। রবিবার বেলা ১২টার দিকে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় ছিনতাইয়ের সময় হাতেনাতে ধরা পড়েছে।
ওসি জানান, রাজশাহীর গোদাগাড়ী থেকে আসা উজ্জ্বল হোসেন নামের এক ব্যক্তির কাছ থেকে জোর করে ৩০০ টাকা কেড়ে নিয়েছিল পটু বাবু। তখন লোকজন তাকে ধরে পুলিশে তুলে দেন। পরে তাকে থানায় নেয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগী উজ্জ্বল পটু বাবুর বিরুদ্ধে একটি ছিনতাইয়ের মামলা করেছেন। তাকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button