রাজশাহী সংবাদরাজশাহী সংবাদসারাদেশস্লাইডার

নিজের অপরাধ ঢাকতে, সাক্ষিদের বাড়ি গিয়ে এএসআই চঞ্চলের হুমকি

ষ্টাফ রিপোর্টারঃ

গত ২৬ মে নগরীর পাঠানপাড়া এলাকার রাসেলকে অমানষিক নির্যাতন করে রাজশাহী বোয়ালিয়া মডেল থানার এএসআই চঞ্চল।

পূর্ব সূত্রমতে, ২৬ মে পারিবারিক কলহের জেরধরে রাসেলকে ধরে নিয়ে আসে রাজশাহী বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজান। কিন্তু অনেক আগে থেকেই এই রাসেলের উপর আক্রোশ ছিলো এএসআই চঞ্চলের। আর এর জের ধরে ২৬ মে মধ্যরাতে বেধড়ক মারধর করে এএসআই চঞ্চল। চঞ্চলের এমন অমানষিক নির্যাতনের পরও রেহাই পায়নি রাসেল। অবশেষে পরেরদিন কোর্টে চালান দেওয়া হয় রাসেলকে । ১ জুন আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে রামেক হাসপাতালে ভর্তি হন অসুস্থ রাসেল ।

এরপর অসুস্থ রাসেলের স্ত্রী বাদী হয়ে  ৬ জুন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার বরাবর একটি লিখিত অভিযোগ করে এএসআই চঞ্চলের বিরুদ্ধে। এরপর দেখা দেয় চঞ্চলের ভিলেনি রূপ। শুরু হয় চঞ্চলের দৌড়ঝাপ। রাসেলকে চির অঙ্গহানী করতে মরিয়া হয়ে লোক সেট করেন চঞ্চল। তারই ধারাবাহিকতায় ৭ তারিখ রাতে রাসেলকে  মারধর করে চঞ্চলের ঈশারার লোকজন। এলাকাবাসির সহযোগিতায় রাসেলকে রামেক হাসপাতালে আবারো ভর্তি করা হয়। চিকিৎসা শেষে ১০ জুন  বোয়ালিয়া মডেল থানায় কয়েক জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ করে রাসেল। অভিযোগের পর আরও বেপরোয়া হয় এএসআই চঞ্চল। বিভিন্ন মাধ্যম দিয়ে শুরু হয় প্রতিনিয়ত হুমকি । হুমকি শুধু রাসেলকেই নয়, এর পক্ষের সাক্ষিদের বাড়ি গিয়ে করছে নানা ধরনের ভয়ভীতি।

এবিষয়ে ঐ এলাকার সাধারণ মানুষের সাথে কথা বললে তারা বলেন, এএসআই চঞ্চল এলাকায় এসে অনেক অশালীন আচরন  করেন। এই চঞ্চলের দাপটে আজ এলাকাবাসি আতঙ্কিত। চঞ্চলের এই রকম আচরনে আমরা খুবই মর্মাহত। তবে একজন পুলিশ কর্মকর্তার এই রকম আচরন হলে সাধারণ মানুষ আইনের প্রতি শ্রদ্ধা ও আস্থা  হারাবে। তবে এই এএসআই চঞ্চলকে নিয়ে  মিডিয়া পাড়ায় চলছে কানাঘোষা। আজ সুশিল সমাজ জানতে চায় এই চঞ্চলের খুটির জোর কোথায়? কোন ক্ষমতায় এই রকম বেপরোয় আচরন করছে চঞ্চল? তদন্ত সাপেক্ষে এই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করবেন পুলিশের উপর মহল , এই প্রত্যাশা এখন সকলের।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button