মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীর মোহনপুরে চুরি যাওয়া ভ্যানসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর মোহনপুরে চুরি হওয়া একটি ব্যাটারিচালিত ভ্যানগাড়িসহ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে ভ্যানগাড়ির মালিক বাকছের আলী নিজে বাদি হয়ে ঐ ৪ জনকে আসামী করে মোহনপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার পর রাতেই মোহনপুর বাজার থেকে প্রথমে ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে উপজেলার কেশরহাট পৌরসভার বাকশৈইল গ্রামে অভিযান পরিচালনা করে ভ্যানগাড়িসহ আরোও ১ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার সূত্রে জানা গেছে, গত শুক্রবার দুপুরে মোহনপুর বাজারের বাকশিমইল রোড থেকে উপজেলার পাথালিয়া গ্রামের বাকছের আলীর ভ্যানগাড়ি চুরি হয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরেও ভ্যানগাড়িটি না পেয়ে গতকাল রাতে থানায় মামলা দায়ের করেন ভ্যানগাড়ির মালিক। মামলার পর রাতেই ভ্যানগাড়িসহ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন-১। মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে উজ্জ্বল হোসেন (২৫), ২। আজিজুল হকের ছেলে রাকিব (২১), ৩। মইফুল ইসলামের ছেলে রনি (২২) এবং ৪। কেশরহাট পৌরসভা এলকার বাকশৈইল গ্রামের বাবর আলীর ছেলে মোনারুল ইসলাম (৩২)।

মোহনপুর থানার পুলিশের উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেছে এবং তাদের দেওয়া তথ্য অনুযায়ী ব্যাটারি চালিত ভ্যানটি উদ্ধার করা হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, মামলার পর রাতেই ঐ ৪ জনকে গ্রেপ্তার এবং ভ্যানগাড়ি উদ্ধার করা হয়েছে। আজ রবিবার দুপুরে আসামীদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button