দূর্গাপুররাজশাহী সংবাদ

দূর্গাপুরে কলেজ ছাত্রীর বিষ পানে আত্ম হত্যা

স্টাফ রিপোর্টার এইচ এম রাশেদঃ

রাজশাহীর দূর্গাপুর পৌরসভা এলাকায় বহরমপুর গ্রামের চয়েনের মেয়ে কলেজ ছাত্রী নুপূর (১৭) বিষ পানে আত্মহত্যা করেছেন।

সে দূর্গাপুর ডিগ্রি কলেজের অধ্যায়নরত ছাত্রী। আজ ১৬ ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার নিজ বাড়িতে মারা গেছে। জানা যায়, গত ২ ফেব্রুয়ারি তার বাবা ও সৎ মায়ের সাথে জমি রেজিস্ট্র করা নিয়ে বাগ বিতর্ক হওয়ায় এক পর্যায়ে চয়েন উদ্দিন ও তার সৎ মা রোকেয়া শারীরিক নির্যাতন করিলে নুপূর লজ্জায় কাওকে মুখ দেখাবেনা বলে নিজ বাড়িতে বিষ পান করেন। তাকে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরিস্থিতি অবনতি দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখানে চিকিৎসারত ডাক্তার কয়েক দিন চিকিৎসা দেওয়ার পর বলেন নুপূর আর বেশি দিন বাঁচবে না তার মুখ সহ পাকস্থলীতে, ঘাস পোড়ানো কীটনাশক বিষ পান করার কারনে পুড়ে গিয়েছে আপনারা তাকে বাড়ি নিয়ে যান। বাড়ি নিয়ে আসার পর চিকিৎসার অভাবে আজ মঙ্গলবার রাত সাড়ে ৭ টার সময় মারা যান।

এ ব্যাপারে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাসমত আলীর সাথে কথা বলা হলে তিনি বলেন ইউ ডি মামলা হবে লাশ ময়না তদন্ত করা হবে রিপোর্ট পাওয়া গেলে হত্যা মামলা হবে। উল্লেখ্য যে, দূর্গাপুর বহরমপুর গ্রামের দয়ম উদ্দিনের ছেলে চয়েন উদ্দিন একই গ্রামের আব্দুল লতিফের মেয়ে রাহেলাকে বিবাহ করেন। বিবাহের পর থেকে রাহেলা কে মারপিট ও অত্যাচার করেন।

দীর্ঘ দিন যাবত সংসার করা অবস্থায় রাতের বেলা বাড়িতে ফিরে একি ভাবে শারীরিক নির্যাতন করার সময় রাহেলা মারা গেলে রাতের অন্ধকারে গোলায় ফাঁস দিয়ে আম গাছের ডালে বসিয়ে রাখেন রাহেলার মা বাবা বাদী হলে চয়েন ও তার ভাই আয়েন উদ্দিন সমস্ত সম্পত্তি তার দুই মেয়ের নামে রেজিস্ট্রি দিবো বলে রাহেলার দাফন সম্পুর্ণ করেন কিন্তু তার মেয়েরা চয়েনের কাছ থেকে জমি রেজিস্ট্রি করে চাইলে তা না দিয়ে শারীরিক নির্যাতন করতেন।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button