দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে বিপুল পরিমান চোলাই মদ উদ্ধার, আটক-২

রাজশাহীর দুর্গাপুরে র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান চোলাই মদ সহ দুই মাদক কারবারীকে আটক হয়েছে।আজ রোববার ভোর রাতে দুর্গাপুর থানার নারিকেলবাড়িয়া সাওতালপাড়া এলাকায় এ অভিযান চালায় র‌্যাব।অভিযানে উদ্ধার হয়েছে ১৪১০ লিটার চোলাইমদ।

আটককৃতরা হলেন দুর্গাপুর নারিকেলবাড়িয়া সাওতাল পাড়ার তিনকুড়ি রায়ের ছেলে সঞ্জিত রায় (৪০) এবং একই এলাকার মৃত কালিপদ রায়ের ছেলে সুজন রায় (২২)।

রোববার সকালে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর র‌্যাব-৫ সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী দুর্গাপুর থানার ৭নং জয়নগর ইউনিয়নের নারিকেল বাড়িয়া সাওতালপাড়া গ্রামে মাদক ব্যবসায়ী তপু রায়ের বাড়িতে চোলাই মদ বিক্রি হচ্ছে। এমন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব তপু রায়ের বাড়ির চারদিকে ঘেরাও করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন পালানোর চেষ্টাকালে ২ জনকে আটক করে র‌্যাব। তবে এর মধ্যে একজন পালিয়ে যায়।

আটকের পর জিজ্ঞাসাবাদে তারা বলেন, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ গোপনে চোলাই মদ তৈরি করে বিভিন্ন জেলায় বিক্রি করে আসছিল। পরে তাদের দুর্গাপুর থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button