রাজশাহীরাজশাহী সংবাদ

আরএমপি পুলিশের অভিযানে পায়ুপথে হিরোইন পাচারকারি গ্রেফতার

স্টাফ রিপোটারঃ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) তাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শিরোইল পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই নাসির এএসআই সিরাজুল ইসলাম ও সঙ্গীয় কন্সটেবল রশিদ,কন্সটেবল শংকর,কন্সটেবল হাসানের সহযোগীতায়।

১৮/০৯ রাত ১১.৩০ মিনিটের দিকে রাজশাহী শিরোইল বাস টার্মিনাল এলাকায় শুকুরের অস্থায়ী চায়ের দোকানের সামনে অভিযান চালিয়ে কেরানীগঞ্জের মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম রিফাত (২৫) ও মিজান মিয়াকে ৭০ গ্রাম হেরোইনসহ (যাহার বাজার মূল্য আনু: ৭ লক্ষ টাকা) গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ টি ছোট ছোট পুরিয়ায় ৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ বিষয়ে উপস্থিত শিরোইল পুলিশ বক্সের ইনচার্জ এএটিএসআই নাসির বলেন- রাজশাহী বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় আমরা কেরানীগঞ্জের ২ জন মাদক ব্যবসায়ীকে মাদকসহ হাতেনাতে ধরতে সক্ষম হয়েছি।

এ সময় তাদের কাছ থেকে ৩টি পৃথক পৃথক পুরিয়ায় ৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।এ বিষয়ে রাজশাহী বোয়ালিয়া মডেল থানায় একটি মাদক মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হয়েছে।এ বিষয়ে ঘটনাস্থলে রাজশাহী বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বিপিএম উপস্থিত সাংবাদিকবৃন্দকে জানান গত রবিবারেও আমরা অভিনব কায়দায় মাদক পাচার রোধ করতে সক্ষম হয়েছি।

আর এরই ধারাবাহিকতায় আজও আমরা ২জন মাদক সহ মাদক ব্যবসায়ীকে ধরতে সক্ষম হয়েছি। আরএমপি পুলিশ কমিশনার স্যারের দিক নির্দেশনায় মাদক বিরোধী অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে।মাদকের বিষয়ে নুন্যত্তম কাউকে ছাড় দেয়া হবেনা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button