গোদাগাড়ীরাজশাহী সংবাদ

পুলিশের গাড়িতে হামলা, আহত ৮

রাজশাহীর গোদাগাড়ী থানার গোগ্রামে পুলিশের গাড়িতে হামলা ও সাধারণ জনতার ওপর লাঠি চার্জের ঘটনা ঘটেছে। গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যদের সঙ্গে এ সংর্ঘষ হয় । এতে এএসআই আনোয়ার সহ স্থানীয় অন্তত ৮ জন আহত হয়েছেন। আইপিএল জুয়া খেলার অভিযোগে শাওন নামের এক জনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা অভিযোগ করে জানান, গতকাল শনিবার দিবাগত রাত ৯টার দিকে শাওনকে তুলে নিয়ে যায় প্রেমতলি তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা। এর পর তাকে তদন্ত কেন্দ্রে না নিয়ে গিয়ে রাতের আধারে কয়েকটি জায়গা ঘুরিয়ে প্রেমতলী পদ্মা নদীর চরে গিয়ে রেখে আসে। এর পর এএসআই আনোয়ার হোসেন সহ অন্য পুলিশ সদস্যরা  আবার গোগ্রামে গেলে স্থানীয় জনতা তাকে অবরুদ্ধ করে মারধর করতে থাকেন। এ খবরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতাকে লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে। এতে-৭-৮ জন আহত হয়েছে। এ ঘটনার পরে জনতা ক্ষিপ্ত হয়ে পুলিশের গাড়িতে ইট পাটকেল মারেন।

অভিযোগ রয়েছে,  প্রেমতলী তদন্ত কেন্দ্রের কয়েক জন পুলিশ সদস্য প্রতি রাতে গোগ্রামে যায় আর আইপিএল খেলে এমন অভিযোগে রাতের আধারে তুলে নিয়ে যায়। এর পর মোটা অংকের টাকা দাবি করেন।

তবে এএসআই আনোয়ার হোসেন দাবি করেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই এক জনকে আটক করা হয়। এরপর তার সহযোগীরা পুলিশের গাড়িতে হামলা করে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button