দূর্গাপুররাজশাহী সংবাদস্লাইডার

দুর্গাপুরে পানবরজ নিয়ে সংঘর্ষ, নিহত ১

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুরে পানবরজ নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন।শনিবার (০৬ মার্চ) সকাল ৭টার দিকে উপজেলার জয়নগর ইউনিয়নের পারিলা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মাহাবুর রহমান (৩৮)।
তিনি ওই গ্রামের আজাদ আলীর ছেলে।প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে নিহত মাহাবুরের বাড়ির পাশে তাদের একটি পানবরজ রয়েছে। পান বরজের পাশেই নিহতের চাচা আবু বাক্কার বাড়ি করছেন। পানবরজের কিছু অংশ মাহাবুরের চাচা ভাগ চেয়েছিলেন। কিন্তু এটি দিতে অস্বীকৃতি জানালে প্রথমে নিহত ব্যক্তি ও তার ভাইয়ের সঙ্গে চাচা আবু বাক্কার ও তার ছেলেদের কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে এই ঘটনা কেন্দ্র করে উভয় পরিবারের মধ্যে মারামারি শুরু হয়। এসময় নিহতের চাচা আবু বাক্কার ও ছেলেরা হাতুড়ি দিয়ে মাহাবুরের বুকে আঘাত করে। এরপর গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন ও স্থানীয়রা মাহাবুরকে উদ্ধার প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।নিহতের ছোট ভাই মিঠুন আলী জানান, চাচা আমাদের পানবরজের পাশে তার নিজের জমিতে বাড়ি করছেন।
কিন্তু আমাদের পান বরজেরও ভাগ চায়। আমরা দিতে অস্বীকৃতি জানালে তারা আমাদের ওপর হামলা করে। চাচা ও চাচাতো ভাইয়েরা হাতুড়ির আঘাতে মাহাবুরের মারাত্মক জখম হয়। এতেই তার মৃত্যু হয়েছে।দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসমত আলী বলেন, ‘ঘটনার বিষয়ে শোনার পর সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। কিন্তু যারা হামলা করেছে তাদেরকে ঘটনাস্থলে গিয়ে পাওয়া যায়নি। বাড়ি থেকে তারা পালিয়ে গিয়েছে। তাদেরকে আইনের আওতায় নিয়ে আসতে পুলিশ কাজ করছে। আর নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় এখনো  কোন মামলা হয়নি।’ তবে একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button