গোদাগাড়ীরাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে এক যুবককে পিটিয়ে হত্যা

রাজশাহীর গোদাগাড়ীতে ছাগলে মসজিদের আমগাছের পাতা খাওয়া নিয়ে এক জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার দিগরাম ঘুন্টিঘর এলাকায় এ ঘটনা ঘটে । পরে এঘটনায় পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে।

নিহত ব্যক্তির নাম রুহুল আমিন (৪২)। তিনি ঐ গ্রামের ফজলুর রহমানের ছেলে। এসময় আহত হয়েছেন আরো এক জন।

বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন। তিনি জানান, স্থানীয় ব্যক্তি সাদেকুল ইসলামের একটি ছাগল মসজিদের আম গাছের পাতা খায়। তা নিয়ে মসজিদ কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিন সাদেকুলকে ডেকে বারণ করেন ছাগল ছাড়তে। এনিয়ে দুই জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর কিছুক্ষণ পর সন্ধ্যা ৭ টার দিকে সাদেকুলসহ আরো কয়েক জন এসে তর্কাতর্কিতে লিপ্ত হয়। তারা এ সময় মারমুখি আচরণও করে। সভাপতির পক্ষে কথা বলার জন্য রুহুল আমিনকে মারধর করা হয়। তাকে রড ও বাঁশ দিয়ে পেটানো হয়। রুহুল আমিনকে বাঁচাতে আসলে নাজিরুল ইসলামও আহত হয়।

পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রুহুল আমিনকে মৃত ঘোষণা করা হয়। এঘটনায় রাতেই তিন জনকে আটক করা হয়েছে। এবং রাতেই পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়।

আটককৃতরা হলেন, সাদেকুল ইসলাম, আরিফুল ইসলাম ও জামাল উদ্দিন। তাদের এই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এবং বাকিদের গ্রেফতারের অভিযান চলমান আছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button