দূর্গাপুররাজশাহী সংবাদ

কবিরাজের বাড়িতে চিকিৎসা নিতে এসে আত্নহত্যা করল স্বপন

দুর্গাপুর প্রতিনিধিঃ

যৌনরোগের চিকিৎসা নিতে এসে কবিরাজের বাড়িতে স্বপন রহমান নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।
গতকাল বুধবার রাতে রাজশাহীর দুর্গাপুর উপজেলার হাটকানপাড়া বাজুখলশী এলাকার কবিরাজ নাসির উদ্দিনের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত স্বপন নাটোরের বড়াইগ্রাম উপজেলার দাসগ্রামের শফিকুল ইসলামের ছেলে। বুধবার বিকেলে কবিরাজের বাড়িতে তার রহস্যজনক এই মৃত্যুর ঘটনা ঘটে। এরপর থেকেই কবিরাজ নাসির উদ্দিন পুরো পরিবার নিয়ে লাপাত্তা।

কবিরাজ নাসির উদ্দিনের ভগ্নিপতি ফজলুল বারী সোহরাব জানান, গত ৭ নভেম্বর নাসির উদ্দিনের বাড়িতে যৌনরোগের চিকিৎসা নিতে আসেন স্বপন। বুধবার দুপুরের খাবার খেতে স্বপনকে খোঁজাখুঁজি করছিলেন নাসির।

বিকেল ৩টার দিকে বাড়ির একটি কক্ষে স্বপনের গলায় রশি পেঁচানো ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান শমসের আলীকে জানানো হলে তিনি থানায় খবর দেন।

জানা গেছে, গত ১৭ অক্টোবর স্ত্রীকে নিয়ে ওই কবিরাজের কাছে চিকিৎসা নিতে এসেছিলেন স্বপন। প্রায় এক মাস নাসিরের বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরেন তিনি। এরপর গত ৭ নভেম্বর একাই চিকিৎসা নিতে আসেন।

দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কণা জানান, রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তিনি আরো জানান,এ ঘটনায় আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে  ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button