রাজনীতি

আগুন নিয়ে খেলবেন না. ভয়াবহ হবে পরীণতি, ওবায়দুল কাদের

সংবাদ চলমান ডেস্কঃ

আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে যদি খেলেন তাহলে ভয়াবহ হবে পরিণতি। এই কথাটি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন।

তিনি আরও বলেন, পরিষ্কার বলে দিতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেবেন, আর আওয়ামী লীগ কি বসে থাকবে? 

মঙ্গলবার (৩১ মে) ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথ সভার শুরুতে তিনি এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ কি রাজপথ কাউকে ইজারা দিয়েছে? আওয়ামী লীগ রাজপথ থেকে এসেছে, রাজপথেই আছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা, আমাদের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা, আমাদের নেত্রীকে অপমান, নেত্রীকে হত্যার হুমকি। আজকে আন্দোলনের নামে আগুন সন্ত্রাস, আমরা জবাব দেব রাজপথে। সেজন্য প্রস্তুত হতে নেত্রীর নির্দেশে এই সভা ডেকেছি।

তিনি বলেন, বিএনপি ছাত্রদলকে দিয়েই নাকি আন্দোলন শুরু করিয়েছে ক্যাম্পাস থেকে। আমরাও দেখব, কত ধানে কত চাল। সব কিছুর একটা শেষ আছে। বাড়াবাড়ি ভালো নয়। 

পদ্মাসেতু উদ্বোধনে বিএনপিকে দাওয়াত দেওয়া হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা পদ্মাসেতু নিয়ে কত বিদ্রুপ, ঠাট্টা করেছেন। খালেদা জিয়া বলেছেন, পদ্মাসেতুতে উঠবেন না, পড়ে যাবেন। আজ শেখ হাসিনার হিমালয় সমান দৃঢ়তার কারণে পদ্মাসেতু হয়েছে। এখন তাদের বুকে বিষ জ্বালা ধরেছে।

ওবায়দুল কাদেরের সূচনা বক্তব্যের পর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে আওয়ামী লীগের যৌথ সভা শুরু হয়। 

জানা গেছে, সভায় আগামী ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, ২৫ জুন পদ্মাসেতু উদ্বোধনের কার্যক্রম এবং মেয়াদোত্তীর্ণ সহযোগী সংগঠনগুলোর সম্মেলন বিষয়ে মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহকে নির্দেশনা দেওয়া হবে। 

যৌথ সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, অ্যাডভোকেট আফজাল হোসেন, আহমদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজীত রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবু আহমেদ মান্নাফি, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম প্রমুখ।

এছাড়া সভায় আওয়ামী মহিলা লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, যুব মহিলা লীগ ও মৎস্যজীবী লীগ, ছাত্রলীগ ও জাতীয় শ্রমিক লীগ নেতারা উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button