রংপুর

রংপুরে তুচ্ছ বিষয় নিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

রংপুর প্রতিনিধিঃ

রংপুরে মোবাইল ফোন ব্যবহার করতে নিষেধ করায় সপ্তম শ্রেণির ছাত্রী ইয়াসমিন আক্তার কবিতা নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। কবিতা নগরীর মাহিগঞ্জ বীরভদ্র বালিটারির এলাকার ইউসুফ আলীর মেয়ে।

গতকাল রবিবার (৯ জানুয়ারি) নগরীর মাহিগঞ্জ বীরভদ্র বালিটারির নিজ বাড়ি থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করেছে পাহিগঞ্জ থানা পুলিশ। পুলিশ জ্ঞিাসাবাদের জন্য নিহত ছাত্রীর বাবা ইউসুফ আলীকে আটক করে থানায় নিয়ে যান।

মাহিগঞ্জ থানার ওসি মাহাবুবার রহমান জানান, মাহিগঞ্জ মহিলা স্কুল ও কলেজের সপ্তম শ্রেণির ছাত্রী ইয়াসমিন আক্তার কবিতা মোবাইল ফোনের মাধ্যমে এক যুবকের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন।এই ঘটনা জানতে পেরে শনিবার তার বাবা মা কবিতার কাছ থেকে জোর করে মোবাইল ফোনটি কেড়ে নেয়। এতে সে বাব-মা এর অভিমান করে আত্মহত্যা করে।

ঘটনাস্থলে যাওয়া এসআই আশরাফ আলী জানান, ইয়াসমিন আক্তার কবিতা এক যুবকের সঙ্গে প্রেমে জড়িয়েছেন। এ নিয়ে শনিবার রাতে বাবা মায়ের সঙ্গে ঝগড়া হয় বলে জানান তিনি।

এসআই আশরাফ আলী আরো জানান, সকালে কবিতার ঝুলন্ত মরদেহ দেখে তার মা চিৎকার করলে এলাকাবাসী এসে কবিতার ঝুলন্ত মরদেহ নিচে নামিয়ে রাখেন।কবিতার লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য কবিতার বাবাকে ইউসুফ আলীকে আটক করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button