বিনোদন

১৪ বছরের ছোট প্রেমিকের সঙ্গে সুস্মিতা

সংবাদ চলমান ডেস্কঃ

মাঝ রাস্তায় ১৪ বছরের ছোট প্রেমিক রোহমানের সাথে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। যাকে নিয়ে বলিপাড়ায় সবসময় চলে নানান গুঞ্জন। সুস্মিতা ও রোহমান শলকের প্রেমের গল্প সবারই জানা। রোহমানের থেকে বয়সে ১৪ বছরের বড় সুস্মিতা। কিন্তু এই বয়স তাদের মধ্যকার ভালোবাসাকে কমাতে পারেনি। আসলে ভালোবাসা যে বয়স, জাত, ধর্ম কোনও কিছুকেই মানে না, এইটা তারই প্রমাণ।

বহুদিন ধরে তারা লিভিং করছেন। একই বাড়িতে থাকেন সুস্মিতা ও রোহমান। সুস্মিতার দুই দত্তক কন্যাও খুব ভালোবাসে রোহমানকে। তবে বিয়ের ব্যাপারে কখনই কিছু জানাননি সুস্মিতা।

আসলে সুস্মিতা মানুষটাই একদম অন্যরকম। সেই কবে ছোট্ট রেনেকে তিনি দত্তক নিয়েছিলেন। সিঙ্গল মাদারের কনসেপ্টটাই প্রতিষ্ঠা পেয়েছে সুস্মিতার হাত ধরে। তিনি ভালোবাসায় বিশ্বাস করেন। সম্পর্কের নামে নয়। তাই তো খুব সহজেই আপন করে নিতে পারেন সবাইকে। প্রায় পাঁচ বছর পর সুস্মিতা ওয়েব সিরিজের হাত ধরে আবার পর্দায় ফিরেছেন। এবং আবারো নিজের অভিনয়ে তিনি মাতাল করেছেন দর্শককে।

নিজের ফ্ল্যাট থেকে রোহমানের সঙ্গে বেরোচ্ছেন তিনি। তাকে দেখতেই ফোটোগ্রাফাররা ঘিরে ধরেন। ছবি তোলার জন্য অনুরোধ করতেই সুস্মিতা রাজি হয়ে যান। প্রথমে রোহমানের হাত ধরে ছবি তোলেন। তারপর নিজের সোলো ছবি দিতে দিতে হঠাৎ করেই সবার সামনে জড়িয়ে ধরলেন প্রেমিককে। আসলে রোহমানকে জড়িয়ে ধরে ভালোবাসার বার্তাই ছড়িয়ে দিতে চেয়েছেন সুস্মিতা সেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button