বিনোদনসংবাদ সারাদেশ

নিজ ঘরের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় মিলল মডেলিং মাহির মরদেহ

সংবাদ চলমান ডেস্কঃ

স্বপ্ন ছিল মডেলিং করে ক্যারিয়ার গড়ার। আর এ স্বপ্ন নিয়ে পথচলাও শুরু করেন ১৯ বছরের তরুণী মাহি। কিন্তু শেষ পর্যন্ত কিছুই হলো না। হঠাৎ নিজের বাসায় মিলল লাশ। তাও সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায়।

এদিকে, এমন অস্বাভাবিক ঘটনার পর ময়নাতদন্ত ছাড়াই মাহিকে দাফন করা হয়। এ নিয়ে উঠেছে নানা প্রশ্ন।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে নিজ কক্ষের ফ্যানে ঝুলে আত্মহত্যা করেন মাহি। ঘটনা টের পাওয়ার পর ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে মাহিকে নেয়া হয় আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ধরনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ময়নাতদন্ত করার বাধ্যবাধকতা থাকলেও পরিবারের অনুরোধে হালিশহর থানা পুলিশ ময়নাতদন্ত ছাড়াই মাহিকে দাফনের জন্য অনুমতি দেয়।

ময়নাতদন্ত কেন হলো না- এমন প্রশ্নে হালিশহর থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, পরিবারের পক্ষ থেকে কোনো ময়নাতদন্ত করাবে না বলেছে, সেজন্য মামলা করে তারা দাফন করার জন্য নিয়ে গেছে।

মাহির গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। তবে তিনি চট্টগ্রাম নগরীর হালিশহরে নানার বাড়িতে থাকতেন ও নগরীর একটি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। সেই সঙ্গে চট্টগ্রামের উইন্ডোজ মাল্টিমিডিয়া নামে একটি কথিত মডেলিং এজেন্সিতে মডেলিং করতেন। নগরীর মেহেদীবাগ ন্যাশনাল হাসপাতালের পাশের একটি ভবনের তৃতীয় তলায় প্রতিষ্ঠানটি কার্যক্রম চালায় বলে তাদের ফেসবুক পেজ থেকে জানা গেছে।

মডেলিংয়ের সূত্রে এ সময় নাসিরাবাদ এলাকার এক ছেলের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন মাহি। এমন কথা নিশ্চিত করে উইন্ডোজ মাল্টিমিডিয়া নামের ওই প্রতিষ্ঠানটির সঙ্গে জড়িত এক তরুণ জানিয়েছেন, সম্প্রতি সেই সম্পর্ক ভেঙে গেছে বলে আমরা শুনেছি।

নাম প্রকাশে অনিচ্ছুক মাহির ঘনিষ্ঠ এক বন্ধু জানান, শোবিজ মিডিয়ায় থেকে পাকাপোক্ত করতে গিয়ে মাহি একপর্যায়ে মাদক সেবনের সঙ্গে জড়িয়ে যান। তার সঙ্গে কয়েকটি ছেলের সম্পর্কও ছিল। তার পরিবার বিষয়টি টের পেয়ে তাকে ঘরের বাইরে যেতে দিতো না।

মাহির মামা ঢাকার ডেমরা থানার ওসি (তদন্ত) মো. সেলিম বলেন, মাহি এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিল। খুব শান্ত ও ভালো মেয়ে। রাগটা একটু বেশি। মঙ্গলবার আমার বাবার (মাহির নানা) কাছে বান্ধবীর বাসায় যেতে দিতে বলেছিল। কিন্তু তার বাবা করোনার মধ্যে ঘরের বাইরে যেতে মানা করার পর সে কান্নাকাটি শুরু করে দেয়। একপর্যায়ে নিজের কক্ষের দরজা বন্ধ করে দেয়। পরে কোনো সাড়া না পেয়ে পরিবারের অন্যরা দরজা ভেঙে দেখেন মাহি ফ্যানের সঙ্গে ঝুলছে।

তিনি বলেন, মাহির আত্মহত্যা নিয়ে আমাদের কারো কাছে কোনো অভিযোগ নেই। তাই আমরা মামলায় কারো দোষ নেই বলে উল্লেখ করেছি। অনেকে অনেক কথা বলছে ফেসবুকে ছবি পোস্ট দিয়ে। তারা মূলত আত্মহত্যার ঘটনাটিকে অন্যদিকে মোড় দেয়ার চেষ্টায় এমন কথা রটাচ্ছে।

হালিশহর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার জিইসি মোড়ে এক বান্ধবীর বাসায় বেড়াতে যাওয়ার জন্য নানাকে বলেছিলেন মাহি। কিন্তু তার নানা যেতে মানা করায় কক্ষে গিয়ে অভিমান করে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button