বিনোদন

রণবীরের বিয়ে: কষ্টে সারারাত ঘুমাতে পারেননি দীঘি

বিনোদন ডেস্কঃ

অবশেষে সাতপাকে বাঁধা পড়ে গেলেন বলিউডের অন্যতম জনপ্রিয় যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। এখন তো তারা ‘মিস্টার অ্যান্ড মিসেস কাপুর। ১৪ এপ্রিল বৃহস্পতিবার রণবীরের বান্দ্রার ‘বাস্তু’ আবাসনে পারিবারিক আবহে বিয়ে করেন ‘রণলিয়া’। বিয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে নববধূ ও বরের আদুরে সব ছবি।

বিয়ের ছবিতে অন্তর্জালে ঝড় তুলেছেন এই নব-দম্পতি। মন ভেঙেছে লাখো তরুণীর। ভারতসহ বাংলাদেশেও হাজারো ভক্ত ছড়িয়ে আছে তার। এমনকি দেশের শোবিজ অঙ্গনের তারকাদের অনেকেও রণবীরের পাগল। তাই রণবীর বিয়ে করায় ভীষণ মন খারাপ তাদেরটা

রণবীরের বিয়ের পর থেকেই বেগে ঝড় বইছে চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির মনে। কারণ রণবীরের আর আলিয়া ভাট এর বিয়ের ছবি দেখার পর সারারাত ঘুমাতে পারেননি দীঘি।

দীঘি জানান, রণবীর কাপুর তার স্বপ্নের নায়ক। এ বলিউড তারকার কেমন ভক্ত, দীঘি সেটি জানালেন দুটি তথ্যে, এখনও আমার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দেওয়া। আর তার জন্য আমার ফোনে আলাদা একটা ফোল্ডার আছে; সেখানে সব রণবীরের ছবি।

স্বপ্নের নায়কের বিয়ে মেনেই নিতে পারছেন না দীঘি। তাই রণবীরের বিয়ের রাতে কষ্টে সারা রাত পেস্ট্রি খেয়েছেন বলে দেশিয় গণমাধ্যমকে জানান দীঘি। তিনি জানান, আগেই কিনে নিয়ে এসেছিলাম। কারণ এই কষ্টে কোনো ডায়েট নেই।

বিভিন্ন সংবাদমাধ্যমে তাঁদের মধুচন্দ্রিমা পরিকল্পনার বিভিন্ন খবর প্রকাশ পাচ্ছে। কেউ বলছে বিয়ের পর সুইজারল্যান্ডের তুষারাবৃত আল্পস পর্বত এলাকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর-আলিয়া। অপর প্রতিবেদন বলছে, এ যুগল তাদের প্রিয় স্থান আফ্রিকায় মধুচন্দ্রিমা উদযাপন করবেন। রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা দীর্ঘ হবে না। কারণ, বেশ কয়েকটি সিনেমার শুটের শিডিউল দেওয়া আছে এই নবদম্পতির।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button