বিনোদনসারাদেশ

রিমেক দিয়ে শুরু প্রযোজক তাপসীর ছবি

বিনোদন ডেস্কঃ

বিগত ২০১৯ সালে স্প্যানিশ থ্রিলার দ্য ইনভিজিবল গেস্ট এর বলিউডি রিমেক বদলায় অভিনয় করেছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। থ্রিলার ছবির প্রতি টানটা আরও এক হাত বাড়ে তখন। আর সেই প্রেম গড়িয়েছে প্রযোজনা পর্যন্ত। 

গতকাল বৃহস্পতিবার ঘোষণা দিলেন নিজের প্রোডাকশন হাউজের। সেই সঙ্গে জানালেন স্প্যানিশ থ্রিলারের রিমেক দিয়েই শুরু করতে চান লগ্নি । স্প্যানিশ সিনেমা জুলিয়াস আইস এর ভারতীয় সংস্করণের নামও ঠিকঠাক ব্লার। পরিচালনা করবেন অজয় ভাল। তাপসীর প্রযোজনা প্রতিষ্ঠান আউটসাইডারস ফিল্ম এর সঙ্গে সহপ্রযোজক হিসেবে এতে থাকছে জি স্টুডিওস। ১১ বছরের ক্যারিয়ারে এই ইন্ডাস্ট্রি আমাকে অনেক কিছু দিয়েছে। এখন আউটসাইডারস ফিল্ম এর মাধ্যমে ইন্ডাস্ট্রিকে কিছু দেওয়ার সময় এসেছে আমার। এমন কিছু প্রতিভাকে সমর্থন দিতে হবে যাদের একটি ব্রেকথ্রু দরকার, যাদের কিনা আমার মতো কোনও ব্যাকগ্রাউন্ডই ছিল না। তাই বলিউড হাঙ্গামাকে বললেন তাপসী।

আরও জানা গেলো, এ প্রতিষ্ঠানে তাপসীর সঙ্গে আছেন ভারতের প্রতিভাবান কনটেন্ট নির্মাতা ও প্রযোজক প্রাঞ্জল খানদিয়া। প্রতিষ্ঠানের নাম এমন কেন? এ প্রশ্নে প্রাঞ্জল ও নিজের অতীতের সম্পর্ক ব্যাখ্যা করে তাপসী বললেন, আমি ও প্রাঞ্জল দুজনই ছোটখাটো ব্যাকগ্রাউন্ডের মানুষ। তাই নামটা হুট করে মাথায় আসে। তাছাড়া আমরা কেবল অর্থবহ, বিনোদনমূলক ও মানসম্পন্ন কনটেন্ট উপহার দিতে চাই। স্প্যানিশ ছবি জুলিয়াস আইস এর গল্পটা এক নারীকে নিয়ে। যমজ বোনের হত্যার রহস্য উদঘাটন করতে করতেই যিনি হারাতে থাকেন তার দৃষ্টিশক্তি। ইতোমধ্যে বাংলা অন্তর্দৃষ্টি, কলকাতা, তামিল, তেলুগু ও মারাঠি ভাষায় ছবিটির রিমেক দেয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button