বিনোদন

বিকিনি পড়তে নেই কোন আপত্তি, চুমুতেও রাজি সামান্থা

বিনোদন ডেস্কঃ

‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে খোলামেলা রূপে নেচে দর্শক হৃদয়ে কাঁপন ধরিয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার তারকা সামান্থা রুথ প্রভু। বিবাহবিচ্ছেদের পর নিজেকে আরও সাহসী রূপে হাজির করছেন তিনি।এছাড়া সোশ্যাল মিডিয়াতেও তাকে এখন সাহসী অবয়বে দেখা যায়। এবার আরও এক ধাপ এগিয়ে গেলেন সামান্থা।রূপালি পর্দায় বিকিনি পরে অভিনয় করতে আপত্তি নেই তার এমন কি সিনেমার প্রয়োজনে এখন চুম্বন খেতেও রাজি তিনি।

এর আগে বলিউডের ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন সামান্থা। সেখানে তার দুর্দান্ত অভিনয় প্রশংসিত হয়। এরপর থেকেই শোনা যাচ্ছিল, হিন্দি সিনেমায় অভিষেক হতে পারে তার। যদিও সামান্থা নিজে কখনো বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

সামান্থার ঘনিষ্ঠ একটি সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, ‘বলিউড থেকে যেসব সিনেমায় অভিনয়ের জন্য সামান্থাকে প্রস্তাব দেওয়া হয়েছে, সেগুলোর বিষয়বস্তু পছন্দ হচ্ছে না তার। এজন্যই তিনি এখনো কোনো হিন্দি সিনেমায় যুক্ত হননি। ভালো প্রজেক্ট পেলে তবেই মুম্বাই ইন্ডাস্ট্রিতে নাম লেখাবেন তিনি। প্রয়োজনে পর্দায় বিকিনি পরা ও চুম্বন দৃশ্যে অভিনয় করতেও রাজি সামান্থা।’

সামান্থার পরিকল্পনা রয়েছে বলিউডের বড় তারকাদের সঙ্গে কাজ করার। যাতে নিজেক বৃহৎ পরিসরে মেলে ধরতে পারেন।

উল্লেখ্য, অভিনয় করতে গিয়ে প্রেম পড়েছিলেন এই নায়িকা, তারপর বিয়ে। যদিও দক্ষিণী তারকা সামান্থা প্রভু এবং নাগা চৈতন্য বিয়ের পর মাত্র ৪ বছর একসঙ্গে ছিলেন। এরপর বিবাহ বিচ্ছেদের পথে হাঁটেন তারা। ২০২১ সাল থেকে দুই তারকাই মুক্ত বিহঙ্গের মতো আবার যে যার মত জীবন যাপন করছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button