বিনোদনসারাদেশ

ফ্রান্সের রাস্তায় রাস্তায় বেড়াচ্ছেন বাঁধন

বিনোদন ডেস্কঃ

মডেল ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত রেহানা মরিয়ম নূর সিনেমাটি ফ্রান্সে চলমান কান চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে মনোনীত ও প্রদর্শিত হয়েছে। এ উপলক্ষে এই অভিনেত্রী এখন সেখানে অবস্থান করছেন।

উৎসবের আনুষ্ঠানিকতায় প্রতিদিনই সেখানে সিনেমা দেখছেন, আড্ডা দিচ্ছেন ও পাশাপাশি প্যারিসের দর্শনীয় স্থানগুলোই বেড়াচ্ছেন । এত সব ব্যস্ততার মধ্যে ফিটনেস ঠিক রাখার কাজ করে যাচ্ছেন। যেমন প্রতিদিন সকালে জগিং করছেন, ঘুরে বেড়াচ্ছেন। দর্শনীয় স্থানগুলোও ঘুরে দেখছেন। দেশে যেভাবে ফিটনেস ঠিক রাখার কাজ করতেন, সেখানে গিয়েও ঠিক তাই করছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রতিদিন হাজির হচ্ছেন। এ যেন এক অন্য বাঁধন। 

এ প্রসঙ্গে বাঁধন বলেন, যেহেতু সব কিছু সিডিউল অনুযায়ী চলে। তাই সকালের দিকটায় কোনো কাজ থাকে না আমাদের। তাই এই সময়টায় শরীর চর্চার কাজটি করছি। সময়টাও অতিবাহিত হচ্ছে, সেই সঙ্গে ব্যায়ামটাও করছি। বেশ ভালো লাগছে। এখানে কোনো কাজের জন্যই কাউকে বলতে হয়না। নিয়ম অনুযায়ীই হয়। তাই এই দেশের প্রেমে পড়ে গেছি। ভবিষ্যতে আবারও ঘুরতে আসব এখানে। উৎসবের আনুষ্ঠানিকতা শেষে ১৮ জুলাই ছবির পরিচালকসহ পুরো টিম দেশের উদ্দেশে রওনা দিব। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button