বিনোদন

প্রবাসী ভক্তরা পালন করলেন শাবনূরের জন্মদিন

সংবাদ চলমান ডেস্কঃ

লক্ষ-কোটি ভক্তদের মাঝে ওমান প্রবাসী ভক্তরা পালন করলেন দেশীয় চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেত্রী শাবনূরের জন্মদিন । এদেশে লক্ষ-কোটি ভক্ত তার। শুধু এদেশেই নয়, দেশের গন্ডি পেরিয়ে পৃথিবীর নানান প্রান্তে রয়েছে তার ভক্তকূল।

আজ ১৭ ডিসেম্বর এই দেশসেরা সেই অভিনেত্রীর জন্মদিন। নিজের জন্মদিন নিয়ে তেমন কোনো আয়োজন না রাখলেও, ভক্তরা কিন্তু ঠিকই তাদের প্রিয় অভিনেত্রীর প্রতি ভালোবাসা রেখে তার জন্মদিন উদযাপন করছেন।

তার এই লক্ষ-কোটি ভক্তদের মাঝে ওমান প্রবাসী ভক্তরা প্রিয় অভিনেত্রীর জন্মদিন পালন করলেন। সেখান থেকে মুঠোফোন ওমান প্রবাসী শাবনূরের একনিষ্ঠ ভক্ত আহমেদ রিয়াদ শ্রাবণ জানান তার উদ্যোগে ওমানে শাবনূরের সকল ভক্তদের নিয়ে তারা প্রিয় অভিনেত্রীর জন্মদিন উদযাপন করেন।

আহমেদ রিয়াদ শ্রাবণ জানান, ১৭ ডিসেম্বর ঠিক রাত ১২ টায় আমরা শাবনূর আপুর জন্মদিনের কেক কেটে তাকে শুভেচ্ছা জানাই। আমি নিজ উদ্যোগে আমাদের প্রিয় শাবনূর আপুর সকল ভক্তদের নিয়ে এই আয়োজন করেছি। আমরা সবাই কেক কেটে খাওয়া-দাওয়া করে অনেক আনন্দ করে আপুকে উৎসর্গ করে জন্মদিনটি পালন করি। করোনাকালীন না হলে আরো বেশি বড় পরিসরে আয়োজন করতাম।

তিনি আরো জানান, আমাদের চাওয়া হচ্ছে আল্লাহ যেন সব সময় সব শাবনূর আপুকে ভালো রাখে। উনার ছেলে আইজান যেন মানুষের মতো মানুষ হয়। অনেক আগে থেকেই আমাদের ইচ্ছা করে যেন সারা বছর আমরা শাবনূর আপুর জন্মদিন পালন করি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button