বিনোদনসংবাদ সারাদেশসারাদেশ

পূজামণ্ডপ থেকে ভক্তদের উদ্দেশে যা বললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্কঃ

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা শেষ পর্যায়ে। শুক্রবার দশমীর বিসর্জনের মাধ্যমে শেষ হচ্ছে এ উৎসব। আর এই বিশেষ দিনে ভক্ত-অনুরাগীদের বিশেষ শুভেচ্ছাবার্তা দিয়েছেন ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজের ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করে দেশবাসীকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন এ নায়িকা।

দেখা গেছে, গোলাপি শাড়ি পরে পূজার সাজে সেজেছেন অপু বিশ্বাস। সাজগোজে কোনো কমতি রাখেননি তিনি। একটি পূজামণ্ডপের সামনে বসে রয়েছেন নায়িকা। অপু বিশ্বাস বলেছেন, সবাইকে বিজয়া দশমীর শুভেচ্ছা। সবাই অনেক ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। আমরা সবাই জানি, মা দুর্গা বিপদনাশিনী। আমি চাইব, মা দুর্গা এবার আমাদের সব দুঃখ, কষ্ট, গ্লানি, মহামারি খুব দ্রুত সরিয়ে ফেলবে। আমরা ঠিক আগের মতোই হাসতে পারব। এটাই প্রত্যাশা, এটাই আশা।

অপু বিশ্বাস ভিডিওটি আপলোড করার পর দুই ঘণ্টায় ৭৮ হাজারের বেশি ভিউ হয়েছে। চার হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। মন্তব্য জমা পড়েছে অসংখ্য। অনেকেই তাকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন।ওই ভিডিও আপলোডের আগে একই দিনে একটি নতুন ছবি পোস্ট করেছেন অপু।  গোলাপি শাড়ি পরা অপুর এই লাস্যময়ী সাজ পছন্দ হয়েছে ভক্তদের।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, সাধারণত মেয়েরা বুদ্ধিমত্তার চেয়ে সৌন্দর্য বেশি চায়।  কারণ মানুষ ভাবনার চেয়ে অনেক বেশি ভালো দেখতে পারে। বর্তমানে প্রেমপ্রীতির বন্ধন নামের একটি সিনেমায় কাজ করছেন অপু বিশ্বাস। সম্প্রতি পাবনার ঈশ্বরদীতে সিনেমাটির শুটিং হয়েছিল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button