বিনোদন

ডিভোর্স হলেও সংসার ভাঙেনি, হিরো আলমন

বিনোদন ডেস্কঃ

ভোলা-ভালা সহজ সরল বগুড়ার ছেলে আশরাফুল আলম ওরফে হিরো আলম ।তিনি নিজের বানানো ভিডিও যে মানুষ ‘কমেডি’ হিসেবে নেয় সেটা না বুঝে খালি ভিডিওর ভিউ দেখে নিজেই নিজেকে সুপারস্টার তকমা দিয়েছেন। সরল মনের এই মানুষটির জীবন আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল।

মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে মডেল নুসরাত জাহানের সঙ্গে পরিচয় হয় হিরো আলমের। তারপর প্রেম করে নুসরাতকে বিয়ে করেন।

ভালোই চলছিল তাদের দু’জনের সংসার জীবন। হঠাৎ করে সাংসারিক বোঝাপড়া না হওয়ায় হিরো আলমকে ডিভোর্স দিয়েছেন তার স্ত্রী মডেল নুসরাত জাহান। হিরো আলমকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নুসরাত।

তিনি বলেন, গত রমজানে আমি তাকে (হিরো আলম) ডিভোর্সের চিঠি পাঠিয়েছি। এখন আমরা আলাদা থাকছি। তার সঙ্গে আসলে আমি সুখী ছিলাম না, সেও আমার সঙ্গে সুখী না। দুজনই অসুখী জীবন যাপন করছিলাম। তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

এই বিষয়ে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, বছর খানেক ধরেই তো আমার সংসার ভেঙে যাচ্ছে বলে নিউজ হয়েছে। কই এখনো তো ভাঙল না। মাঝে কিছুদিন স্ত্রীর সঙ্গে রাগ অভিমান ছিল। প্রতিটি সংসারেই কিছু না কিছু ঝামেলা থাকে। আমার বেলাও তাই হয়েছে। কিন্তু সেটা আবার ঠিক হয়েও গেছে।

আমার সংসার ভাঙেনি। আমরা ঠিক আছি। সামনে আমরা আবারো কাজ করব একসঙ্গে ।

এদিকে সম্প্রতি একটি গাড়ি কিনেছেন হিরো আলম। আর সেই গাড়ি কেনা নিয়ে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে মিস করছেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, এর আগে বগুড়ায় সুমি বেগম নামের এক নারীকে বিয়ে করেন হিরো আলম। সেই সংসারে তাদের দুই সন্তানও রয়েছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button