বিনোদন

এ বছরের শেষেই এক হতে যাচ্ছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা

বিনোদন ডেস্কঃ

এবার ঋতুপর্ণাকে বিয়ে করতে যাচ্ছেন টলিউডের জনপ্রিয় তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বিয়ের দিনক্ষণও ঠিক করে ফেলেছেন তাঁরা। এ বছরের শেষেই এক হতে যাচ্ছে তাদের চার হাত।

তবে এই বিয়েটা হচ্ছে শুধু সিনেমায়, বাস্তবে নয়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আগামী সিনেমার নাম এটি। সিনেমার নামেই এমন চমক! বাকিটা কি হবে, নিশ্চয়ই বোঝা যাচ্ছে।

প্রসেনজিৎ ও ঋতুপর্ণা সেনগুপ্ত’র জুটি দর্শক মহলে বরাবরই আকর্ষণের তুঙ্গে থাকে।  বিশেষত এই সিনেমাটি ঘোষণার পর থেকে উত্তেজনার পারদ অনেকটাই বেশি। অনেক দিন ধরেই সকলের মনে প্রশ্ন প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়ের তারিখটা কবে? কলকাতার একটি গণমাধ্যমের সূত্র মতে, নভেম্বরের ২৫ তারিখ বিয়ের দিন পাকা করা হয়েছ। অর্থাৎ সেদিন মুক্তি পাচ্ছে সিনেমাটি। বছরের শেষে আবারো পর্দায় পুরনো ম্যাজিক দেখবেন দর্শক।

এই সিনেমাটিতে প্রসেনজিৎ-ঋতুপর্ণার নতুন রসায়ন দেখতে পাবে দর্শক। সেই সাথে আরো দুইজনকে এই সিনেমায় দেখা যেতে পারে, টলিউডে এমনটাই গুঞ্জন রয়েছে। সূত্র বলছে, যদিও প্রসেনজিৎ ঋতুপর্ণাকেই এখন অবধি দেখা যাচ্ছে তবে সিনেমার অনেকটা অংশ জুড়ে রয়েছেন অভিনেতা ঋষভ বসু। এই সিনেমার হাত ধরে বড় পর্দায় আরো একজনকে দেখবেন দর্শকরা। তিনি ছোট পর্দার জনপ্রিয় মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায়। সম্রাট শর্মা পরিচালিত এই সিনেমাটি চমকে পরিপূর্ণ।তবে পরিচালক এই প্রসঙ্গে এই মুহূর্তে কোনো কথা বলতে রাজি হননি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button