বিনোদন

এবার দক্ষিণের নায়িকার সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ

বিনোদন ডেস্কঃ

দীর্ঘ চার বছর পর আবারও নিজ স্বরূপে ফিরছেন বলিউড কিং শাহরুখ খান। এ নিয়ে দীর্ঘদিনের অপেক্ষায় ছিলেন ভক্তরা।

২০১৮ সালের পর এক এক করে কেটে গেছে চারটি বছর। নতুন কোনো সিনেমা উপহার দেননি এই বলিউড কিং শাহর। এবার সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে। তাও আবার একটি নয়, কয়েকটি নতুন সিনেমা নিয়ে ফিরছেন বাদশাহ।

এর মধ্যে অন্যতম হলো দক্ষিণী সিনেমার সফল পরিচালক অ্যাটলি কুমারের প্রজেক্ট। যেখানে শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারা। এতদিন ধরে শোনা যাচ্ছিল, এই সিনেমার নাম ‘লায়ন’।

তবে নাম কিংবা যেকোনো তথ্যের ব্যাপারেই নির্মাতা, শিল্পী সবাই চুপ ছিলেন। অবশেষে জানা গেল, শাহরুখ-নয়নতারার বিশেষ সেই সিনেমার নাম। একটি ঘনিষ্ঠ সূত্রের বরাতে ভারতের গণমাধ্যম জানিয়েছে, সিনেমাটির নাম ‘জাওয়ান’।

এর মাধ্যমে প্রথমবার দক্ষিণের কোনো নায়িকার সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ। এছাড়া অ্যাটলি কুমারেরও বলিউড অভিষেক হতে যাচ্ছে সিনেমাটির মাধ্যমে। সম্প্রতি এর অ্যানাউন্সমেন্ট ভিডিওর অডিও ফাঁস হয়ে যায়। সেই ফাঁস হওয়া অডিও শুনেই ভক্তদের মনে তুমুল উত্তেজনা বিরাজ করছে। ধারণা করা হচ্ছে, চমকপ্রদ কিছুই নিয়ে আসছেন শাহরুখ-নয়নতারা-অ্যাটলি।

বলিউডে বলাবলি হচ্ছে, ‘জাওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। বাবা এবং ছেলে দুটি চরিত্র ফুটিয়ে তুলবেন কিং খান। এজন্য উন্নতমানের প্রস্থেটিক ব্যবহার হবে।

এর আগে আরও দুটি সিনেমার ঘোষণা দিয়েছেন শাহরুখ। একটি হলো ‘পাঠান’। পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখের সঙ্গে আছেন দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম।

আরেকটি সিনেমা হলো ‘ডানকি’। এটি পরিচালনা করছেন মাস্টার মেকার খ্যাত রাজকুমার হিরানি। বলাই বাহুল্য, প্রত্যাবর্তনের জন্য সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছেন বলিউড কিং শাহরুখ খান ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button