বিনোদন

এবার ঈদে ইত্যাদির পর্বে থাকছেন নবদম্পতি’ চঞ্চল-শাওন

বিনোদন ডেস্কঃ

এবারের আসন্ন ঈদুল ফিতরে বরাবরের মতো টিভি পর্দায় আসছে বহুল জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। এ অনুষ্ঠানের বিভিন্ন নান্দনিক ও মজার পর্বের মধ্যে অন্যতম একটি হচ্ছে মিউজিক্যাল ড্রামা।এক দম্পতির ভূমিকায় সুরে সুরে অভিনয়ের মাধ্যমে ঘটনা তুলে ধরবেন তারা।

এবারের পর্বে সুরে সুরে তুলে ধরা হবে মহামারি করোনার সময়ে যে মানসিক চাপ বৃদ্ধি পেয়েছিলো, আর তাতে স্বভাবের যে পরিবর্তন হয়েছে। আর এসব বিষয়বস্তুই দম্পতির ভূমিকায় দাড়িয়ে তুলে ধরবেন চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন।

আর এই পর্বটিতে উঠে এসেছে অনেকগুলো সমসাময়িক সচেতনতামূলক বিষয়।

এদিকে এবারের ইত্যাদিতে সুরে সুরে গানের গল্পে নায়ক ফেরদৌস আহমেদ ও টিভি অভিনেত্রী তারিন জাহান অভিনয়ের মাধ্যমে তুলে ধরেছেন এক দম্পতির তিন সময়ের ঈদের কথা। বিয়ের পরে নবদম্পতির ঈদ উদযাপন, সন্তান হওয়ার পর ঈদ উদযাপন এবং বৃদ্ধ অবস্থায় ঈদ উদযাপনের চিত্র ফুটিয়ে তোলা হয়েছে এই গানটিতে। পারিবারিক বন্ধন নিয়ে চিত্রায়িত গল্পভিত্তিক এই গানটির বিশেষত্ব হলো এতে টিভি পর্দায় দর্শকরা প্রথমবারের মত তারিন ও ফেরদৌসকে তিনটি ভিন্ন রূপে দেখতে পাবেন।

বরাবরের মতোই এবারের ইত্যাদিও রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। ফাগুন অডিও ভিশনের ব্যনারে নির্মিত হয়েছে এই জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠানটি। এটি প্রচারিত হবে ঈদুল ফিতরের দ্বিতীয় দিন রাত আটটার বাংলা সংবাদের পর। এ অনুষ্ঠানটি দর্শকরা যথারীতি দেখতে পাবেন বাংলাদেশ টেলিভিশনের (বিটিবি) পর্দায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button