বিনোদন

‘আব্বু খুব কষ্ট পাচ্ছেন’ আকবরের মেয়ের আকুতি

সংবাদ চলমান ডেস্ক:

জনপ্রিয় কণ্ঠশিল্পী আকবর। বাংলাদেশে এমন কোন ব্যাক্তি নেই যে আকবরের ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি শুনেনি। জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ তাকে পরিচিতি এনে দেয়। তবে বর্তমানে ভালো নেই এই শিল্পীর শারীরিক অবস্থা। ডায়াবেটিস ও কিডনিরোগসহ বিভিন্ন জটিলতায় আক্রান্ত কণ্ঠশিল্পী আকবরকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন তিনি। বর্তমানে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার মেয়ে অথৈ।

আকবরের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার মেয়ে অথৈ একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, আমার আব্বুর অবস্থা আশঙ্কাজনক। ডাক্তার বলেছেন যেকোনো সময় যা কিছু হয়ে যেতে পারে। সবাই আব্বুর জন্য বেশি বেশি দোয়া করবেন। আমরা যেন আব্বুকে তাড়াতাড়ি সুস্থ করে বাড়িতে নিয়ে যেতে পারি। আব্বু খুব কষ্ট পাচ্ছেন। আল্লাহ তুমি আমার আব্বুর কষ্ট একটু কমিয়ে দাও। আব্বুকে তাড়াতাড়ি সুস্থ করে দাও। আমিন।

রিকশা চালক থেকে রাতারাতি শিল্পী বনে যান আকবর। তার মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে শ্রোতাদের চমকে দেন। ওই সময়ে বেশ ভালোই কাটছিল তার জীবন। কিন্তু এ সুখ বেশিদিন কপালে সয়নি। অসুস্থ হয়ে পথে বসেন তিনি। করোনার এই সংকটে অভাব-অনটনের মধ্য দিয়ে দিন পার করছে তার পরিবার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button