বিনোদন

আত্মহত্যা না,খুন করা হয়েছে সুশান্তকে

বিনোদন ডেস্কঃ

এক নয় দুই বছর পার হয়ে গেছে বলিউডে সম্ভাবনার নায়ক সুশান্ত সিং রাজপুতের প্রাণপ্রদীপ নিভে যাওয়া। ২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার হয় তার। এদিকে দুই বছর পেরিয়ে গেলেও আজও জানা যায়নি তার মৃত্যুর কারণ।

এটি হত্যা নাকি আত্মহত্যা- এই প্রশ্নের উত্তর খুঁজে যখন সবার সময় কাটছে ঠিক তখন আমির খানের ভাই ফয়সাল খান জানালেন সুশান্তকে হত্যা করা হয়েছে। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

সুশান্তের মৃত্যুর এ প্রসঙ্গে তিনি বলেন, আমি জানি সুশান্তকে খুন করা হয়েছে। সময়ই বলবে এই কেসের খোলাসা হবে কি হবে না। একাধিক এজেন্সি এতে জড়িত আছে। তদন্ত চলছে। অনেক সময় তো সত্য সামনে আসেই না। আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করব যেন সত্যটা সামনে আসে, যাতে সবাই তা জানতে পারে।

আমির খানের ভাই ফয়সালের এমন বক্তব্যের সঙ্গে বি-টাউন আগে থেকেই পরিচিত। একাধিকবার এমন বিস্ফোরক মন্তব্যের কারণে সংবাদমাধ্যমে নাম এসেছে তার। নিজের পরিবার ও ভাই আমিরের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন তিনি। তাই সুশান্তকে নিয়ে তার এমন বক্তব্যে কেউ খুব একটা বিচলিত ভাবে নিচ্ছেন না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button