বগুড়ারাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

সুদের টাকা না পেয়ে কান ছিঁড়ে নিলেন দাদন ব্যবসায়ী

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শাজাহানপুর উপজেলায় সুদের টাকা না দিতে পারায় এনামুল হক নামের এক ব্যাক্তিকে ইট দিয়ে কান থেঁতলে কানের কিছু অংশ ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার ৭ সেপ্টেম্বর রাতে এ ঘটনায় আহত এনামুল হকের স্ত্রী নাজমা বেগম নিজে বাদী হয়ে শাজাহানপুর থানায় ৫ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন।

আহত এনামুল হক হলেন বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের রামচন্দ্রপুর উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। অভিযুক্ত আসামীরা হলেন- (১) শাজাহানপুর উপজেলার রামকৃষ্ণপুর তালতলা এলাকার মৃত কোরবান আলীর ছেলে মো. মজনু মিয়া, (২) শ্মশানকান্দি এলাকার বুবু মিয়ার ছেলে মো. জহুরুল ইসলাম, (৩)ও(৪) রামচন্দ্রপুর এলাকার মো. ওয়াজেদ আলীর ছেলে মো. শফিকুল ইসলাম এবং মো. শাফি, ৫। মৃত আফছার ইলীর ছেলে মো. আজিজার রহমান।    

স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজিচালিত অটোরিকশাচালক এনামুলের স্ত্রী নাজমা বেগম প্রায় ৩ মাস পূর্বে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ঐ সময় তার চিকিৎসার জন্য টাকার প্রয়োজন হলে নিজের স্বর্ণের অলংকার(কানের দুল) অভিযুক্ত মজনুর কাছে বন্ধক রেখে ২০ হাজার টাকা নেন। এজন্য প্রতি সপ্তাহে ২০০০ টাকা সুদ নিতেন দাদন ব্যবসায়ী মজনু। কিন্তু, গত ৩ সপ্তাহ ধরে সুদের টাকা দিতে পারছিলেন না নাজমা। অন্যের গাড়ি ভাড়ায় চালিয়ে তার স্বামী এনামুল কোনো রকমে সংসার চালান। তাই সুদের টাকা দিতে হিমসিম খাচ্ছিলেন তিনি।

এরই ধারাবাহিকতায়, গতকাল মঙ্গলবার দুপুরে অভিযুক্তরা লাঠিসোটা নিয়ে নাজমার বাড়িতে এসে গালিগালাজ করতে থাকেন এবং এক পর্যায়ে নাজমাকে লাঠি দিয়ে পেটাতে থাকেন। এ সময় এনামুল বাধা দেয়ার চেষ্টা করলে তাকেও একইভাবে আঘাত করেন আসামীরা। মারধরের এক পর্যায়ে এনামুল মাটিতে পড়ে গেলে ইট দিয়ে তার কান থেঁতলে দিয়ে কানের কিছু অংশ ছিঁড়ে ফেলেন।

শাজাহানপুর থানার ওসি মো. আব্দুল্লাহ আল মামুন এ ব্যাপারে জানান, একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button