বগুড়াসংবাদ সারাদেশ

রাতভর ধর্ষণের পর তরুণীকে ৫০০ টাকা দিলেন প্রেমিক

বগুড়া প্রতিনিধিঃ

ফেসবুকেই হয় পরিচয় দেয়া নেয়া হত মোবাইল নাম্বার। তারপর একটু একটু করে মুঠোফোনে আলাপ। একপর্যায়ে গড়ে উঠে প্রেম। পরে প্রেমিকের ডাকে দেখা করতে এসে ধর্ষণের শিকার হলেন এক তরুণী। ধর্ষণের পরে তাকে মারধর করে তার হাতে ৫০০ টাকা ধরিয়ে দিয়ে বাড়ি ফিরে যেতে বলেন প্রেমিক । কিন্তু তরুণী বাড়ি না গিয়ে সোজা গেলেন থানায়, ধর্ষক প্রেমিকের নামে করলেন মামলা। এখন ধর্ষণ মামলার আসামি হয়ে পালিয়ে বেড়াচ্ছেন সেই প্রেমিক।

এই ঘটনাটি ঘটেছে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের পান্নার মোড় এলাকায়। গতকাল শনিবার সকালে ধর্ষণের শিকার হওয়া ১৯ বছর বয়সী ওই তরুণী আদমদীঘি থানায় মামলা করেন। মামলায় দুজনকে আসামি করা হয়েছে।

তারা হলেন- সান্তাহার পৌর শহরের পান্নার মোড় এলাকার আব্দুল হাকিমের ছেলে রাজ (২০) ও রাজের খালা একই এলাকার ইতু বেগম (২৫)। মামলার পর থেকেই তারা দুজনেই পলাতক আছেন।

ভুক্তভোগী ঐ তরুণী নোয়াখালী কোম্পানিগঞ্জের বাসিন্দা।

জানা গেছে, প্রায় ছয় মাস আগে রাজের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় ওই নারীর। পরবর্তীতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রাজ তাকে বিয়ের প্রলোভন দিয়ে বগুড়ায় আসতে বলেন। রাজের কথা মতো গত বৃহস্পতিবার রাজের সঙ্গে দেখা করতে বগুড়ার সান্তাহারে আসেন তিনি। তারা ঐদিন দুপুরে সান্তাহার ফারিস্তা পার্কে দেখা করেন। একই দিন সন্ধ্যায় রাজ নিজের খালা ইতু বেগমের বাড়িতে তাকে নিয়ে ওঠেন। তারা একসঙ্গে রাতে বিরিয়ানি খান। পরে ওই তরুণীকে কোমলপানীয় পান করান রাজ। এতে অচেতন হয়ে পড়েন তিনি। এ সুযোগেই রাজ রাতভর তাকে ধর্ষণ করেন। পরদিন শুক্রবার সকালে ঘুম থেকে উঠে ধর্ষণের বিষয়টি বুঝতে পেরে রাজকে জিজ্ঞাসা করেন ভুক্তভোগী তরুণী। রাজও বিষয়টি স্বীকার করেন।

মামলায় আরো বলা হয়েছে, ধর্ষণের পর বিয়ের কথা তোলেন ওই তরুণী। এতে তালবাহানা শুরু করেন রাজ। পরে শুক্রবার দুপুরে তরুণীকে নিয়ে উপজেলার শখের পল্লী পার্কে যান রাজ ও ইতু। পার্কে নিয়ে তরুণীকে মারধর করেন তারা। পরে ভুক্তভোগী তরুণীর হাতে ৫০০ টাকা দিয়ে বাড়ি যেতে বলেন রাজ।

আদমদীঘির সান্তাহার পুলিশ ফাঁড়ির এসআই রকিব হোসেন বলেন, ভুক্তভোগী ওই তরুণী ধর্ষণের অভিযোগ তুলে দুজনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর ভুক্তভোগী ওই তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের ধরতে অভিযান চলছে। খুব দ্রুত তাদের গ্রেফতার করা হবে বলে জানান তিনি। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button