বগুড়াসংবাদ সারাদেশ

বাবার ছুঁড়ে মারা চাকুর আঘাতে প্রাণ গেল শিশু কন্যার

বগুড়ার কাহালুতে স্ত্রীকে লক্ষ্য করে স্বামীর ছুঁড়ে মারা চাকুর আঘাতে রাহিমনি নামে ৭ বছরের এক শিশু কন্যার মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে কাহালু পৌর এলাকার সাগাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাবা আব্দুর রহিমকে গ্রেফতার করেছে পুলিশ।

কাহালু-নন্দীগ্রাম থানার কর্মকর্তা ওমর আলী ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, সকালে আব্দুর রহিম ও তার স্ত্রীর মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে রহিম ক্ষিপ্ত হয়ে তার স্ত্রীকে লক্ষ্য করে চাকু ছুঁড়ে মারেন। এ সময় তার কন্যা রাহিমনি দৌড়ে মায়ের কাছে আসলে ঐ চাকু রাহিমনির নিচ পেটে গিয়ে লাগে। এতে রাহিমনি গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠান। সেখানে রাহিমনির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে।

এ ঘটনার পর থেকে রাহিমনির বাবা আব্দুর রহিম পলাতক ছিলেন। পুলিশ তাকে গ্রেফতার করতে জোর তৎপরতা চালায়। পরে দুপুর ১টার দিকে কাহালু দরগাহাট সড়কে পুরাতন কৃষি অফিস এলাকা আব্দুর রহিমকে গ্রেফতার করে পুলিশ।

কাহালু থানার ওসি (তদন্ত) মো. আশরাফ আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, রাহিমনির বাবাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলমান রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button