বগুড়াসংবাদ সারাদেশ

বগুড়ায় যুবককে ট্রাকের নিচে ফেলে হত্যা

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার নন্দীগ্রামে কাটাকাটির জেরে আনোয়ার হোসেন বুলু নামে এক যুবককে ট্রাকের নিচে ফেলে হত্যা করেছে তার বন্ধুরা।

শনিবার গভীর রাতে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রামের তেঘরী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার নওগাঁর আত্রাই উপজেলার জাতআমরুল গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

এ ঘটনায় রবিবার সকালে আনোয়ারের দুই বন্ধু আরিফুল ও ইসলাম হোসেনকে পুলিশে দিয়েছে নিহতের স্বজনরা।

নিহতের স্বজনরা বলেন, আনোয়ার পেশায় মাইক্রোচালক। শনিবার রাতে সাত বন্ধুকে নিয়ে মাইক্রোবাসে আত্রাই থেকে বগুড়ায় যান। সেখানে হোটেল নাজ গার্ডেনে মদপান করে বগুড়া-নাটোর সড়ক হয়ে আত্রাইয়ের উদ্দেশ্যে রওনা হন। পথে নন্দীগ্রামের তেঘরী এলাকায় নিজেদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় মাইক্রোবাস থামিয়ে সড়কে নেমে তাদের শান্ত করার চেষ্টা করেন আনোয়ার। কথা কাটাকাটির একপর্যায়ে বন্ধুরা তাকে লাথি দিয়ে চলন্ত ট্রাকের নিচে ফেলে দেন। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

পরে আনোয়ারের লাশ মাইক্রোবাসে তুলে আত্রাই নিয়ে যান তারা। সেখানে পাঁচজন নিজ নিজ বাড়িতে চলে যান। এছাড়া আনোয়ারের লাশ বাড়িতে পৌঁছে দিতে যান আরিফুল ও ইসলাম। এ সময় সন্দেহ হলে তাদের ধরে পুলিশে খবর দেয় স্বজনরা।

নিহত বুলুর ভাই মাজাহারুল ইসলাম বলেন, তাদের নিজস্ব মাইক্রোবাস চালাচ্ছিলেন আনোয়ার। দুর্ঘটনায় মারা গেলে মাইক্রোবাস ক্ষতিগ্রস্ত হতো। তার ভাইকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।

নন্দীগ্রাম থানার ওসি কামরুল ইসলাম বলেন, নিহতের পরিবার যাদের থানায় সোপর্দ করেছে তাদের মামলার স্বাক্ষী করা হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button