পাবনাসংবাদ সারাদেশ

বাবাকে মারধরের পর এবার ভাবীর ঘরে আগুন দিলেন শামীম

পাবনা প্রতিনিধিঃ

পারিবারিক কলহের জের ভাবির ঘরে আগুন দিয়েছেন দেবর। এতে তার ভাবি ইসমত আরা দগ্ধ হয়েছেন। শুক্রবার রাতে পাবনার সাঁথিয়ার শামুকজানি গ্রামে এ ঘটনা ঘটে। দগ্ধ ইসমত আরা ওই গ্রামের নবীর উদ্দিন খানের ছেলে শাহীনের স্ত্রী। আহত গৃহবধুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ইসমত আরা অভিযোগে জানান, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাত ৮টার দিকে তার দেবর শামিম তার ঘরে আগুন দেয়। এ সময় তিনি ঘরে বাইরে ছিলেন। তার ২ বছরের শিশু ছেলে ঘরে ঘুমাচ্ছিল। আগুন দেখে তিনি চিৎকার করে তার ছেলেকে ঘর থেকে বের করতে যান। তিনি শিশু ছেলেকে বাঁচাতে পারেন। তবে এ সময় তার গায়ের কাপড়ে আগুন লেগে যায়। এতে তার পুরো শরীর দগ্ধ হয়। তার পোষা তিনিটি ছাগল ও আগুনে পুড়ে মারা যায়।

ইসমত আরার স্বামী শাহিন জানান, আহত অবস্থায় তার স্ত্রী ইসমত আরাকে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত শামীমের বাবা ও ইসমত আরার শ্বশুড় নবীর উদ্দিন খান ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, শামীম তার অবাধ্য ছেলে।  কিছুদিন আগে সে ও তার বন্ধুরা আমাকে মেরে হাত ভেঙে দিয়েছিল।

তিনি আরো বলেন, আমি বড় ছেলের বউকে বাড়ি থেকে তাড়িয়ে দেই না এই জন্য সে  প্রায়ই কলহ বাধায়। তিনি বলেন, তিনি তার বখে যাওয়া ছেলে শামীম এর বিচার দাবি করেন। এ ঘটনায় ইসমত আরার স্বামী শাহিন বাদি হয়ে সাঁথিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সাঁথিয়া থানার ওসি আসিফ আহমেদ সিদ্দিকুল ইসলাম বলেন, শনিবার ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button