নাটোর

লালপুরে শেখ রাসেলের ৫৯ তম জন্মদিন পালিত

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

শেখ রা‌সেল নির্মলতার প্রতীক দুরন্ত প্রাণবন্ত নির্ভীক এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে নাটোরের লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ক‌নিষ্ঠ পুত্র শেখ রা‌সে‌লের ৫৯ তম জন্ম‌দিন পালন করা হয়েছে ।

মঙ্গলবার(১৮ অক্টোবর ) সকাল ৯ টার দিকে উপ‌জেলা প্রশাস‌নের আ‌য়োজ‌নে উপ‌জেলা প‌রিষদ অডিটোরিয়াম হল রুমে শেখ রা‌সেলের ৫৯ তম জন্ম‌দিন উপল‌ক্ষে শেখ রা‌সে‌লের প্রতিকৃ‌তি‌তে পুস্পমাল‌্য অর্পন করা হয়। পরে ‌ বিশাল র‍্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও শেখ রা‌সেল সহ বঙ্গবন্ধু তার প‌রিবা‌রের শহীদ‌দের মাগ‌ফেরাত কামনায় দোয়া, মোনাজাত ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা এর সভাপ‌তি‌ত্বে আলোচনা সভায় প্রধান অ‌তিথি হি‌সেবে উপস্থিত ছি‌লেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এ সময় অন্যান্যর মধ্যে উপজেলা সহকারী কমিশনার ভূমি দেবাশীষ বসাক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামীম আহমেদ সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান, পৌরসভার মেয়র রোকসানা মোর্ত্তজা লিলি, উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আবু সামাসহ উপ‌জেলার বিভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপ‌স্থিত ছি‌লেন। আ‌লোচনা শে‌ষে কুইজ প্রতি‌যোগী‌ শিক্ষার্থী‌দের মা‌ঝে পুরস্কার বিতরন করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button